1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

মগবাজারে ড্রাম বিস্ফোরণ, ঘটনাস্থলে অসংখ্য স্প্লিন্টার

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩ , ৫.২৮ অপরাহ্ণ
  • ৮৯ বার পড়া হয়েছে

রাজধানীর মগবাজারের ওয়্যারলেস মোড়ে ওষুধের দোকানের সামনে থাকা প্লাস্টিকের ড্রামে বোমা বিস্ফোরণ হয়েছে।ঘটনাস্থল থেকে অসংখ্য স্প্লিন্টার উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ঘটনাস্থলে পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা জানান ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন-অর রশীদ।

হারুন-অর রশীদ বলেন, ময়লা রাখার পরিত্যক্ত একটি প্লাস্টিকের ড্রামের মধ্যে ছিল বিস্ফোরক দ্রব্যটি । ড্রাম থেকে ময়লা বের করার সময় বোমাটি বিস্ফোরিত হয়। ঘটনাস্থলে অনেকগুলো স্প্লিন্টার পাওয়া গেছে।

তিনি বলেন, কী উদ্দেশ্যে ওই বিস্ফোরক ড্রামে রাখা হয়েছিল তা খুঁজে বের করার চেষ্টা করছি।বোম্ব ডিসপোজাল ইউনিট ঘটনাস্থল থেকে আলামত হিসেবে স্প্লিন্টারগুলো নিয়ে গেছে।

তিনি বলেন, কী উদ্দেশ্যে ওই বিস্ফোরক ড্রামে রাখা হয়েছিল তা খুঁজে বের করার চেষ্টা করছি।বোম্ব ডিসপোজাল ইউনিট ঘটনাস্থল থেকে আলামত হিসেবে স্প্লিন্টারগুলো নিয়ে গেছে।

এর আগে মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে মগবাজার ওয়ারলেস মোড়ে ওষুধের দোকানের সামনে থাকা একটি প্লাস্টিকের ড্রামে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে চারজন আহত হয়েছেন।

আহতরা হলেন— সাইফুল ইসলাম (৩৬), তারেক (২০), সাহিন (৩০) ও আবুল কালাম (২৫)। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে সাইফুলের অবস্থা গুরুতর।

সাইফুল বলেন, তিনি রিকশা করে অফিসে যাওয়ার পথে মগবাজারে পৌঁছলে হঠাৎ এই বিস্ফোরণ ঘটে। এতে তারা কয়েকজন আহত হয়েছেন। এ বিষয়ে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, মগবাজারে প্লাস্টিকের ড্রামটি বিস্ফোরিত হলে বেশ কয়েকজন আহত হয়েছেন। ড্রামটি অনেকদিন ধরে সেখানে অরক্ষিত অবস্থায় পড়েছিল।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।