1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

ভ্যানিটি ব্যাগে মিলল সাড়ে ৩ হাজার পিস ইয়াবা, গ্রেপ্তার ৩

ফেনী প্রতিনিধি,,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪ , ৯.২৮ অপরাহ্ণ
  • ৬২ বার পড়া হয়েছে

ফেনীতে ১১ লাখ টাকা মূল্যের ৩ হাজার ৫২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে জেলার শহরতলীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মহিপালস্থ ফ্লাইওভারের নিচ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজার সদর উপজেলার বাজারঘাটা এলাকার মৃত জহির আহমেদ মেয়ে রিয়া মনি (২২), টেকনাফ উপজেলার মুছনী এলাকার ইউনুছ মিয়ার মেয়ে জোছনা মনি (২১) ও আলিকালি এলাকার মুত্তুল হোসেনের মেয়ে সায়মন জনি (২০)।

 

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতদের সঙ্গে থাকা ভ্যানিটি ব্যাগ ও শপিং ব্যাগের ভিতরে বিশেষ কায়দায় ১৮টি নীল রংয়ের বায়ুরোধক পলি প্যাকের ভেতর ইয়াবা ট্যাবলেটগুলো রক্ষিত ছিল।

 

র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তিনজন পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত সুকৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে বলে স্বীকার করেছে।

 

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১১ লাখ টাকা। এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

ফেনী মডেল থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের ও গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।