1. admin@handiyalnews24.com : admin :
  2. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:২২ অপরাহ্ন

ভূঞাপু‌রে খাদ‌্যবান্ধব কর্মসূচীর ২০০ বস্তা চাল জব্দ

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩ , 11.11 am
  • ১১৮ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

টাঙ্গাইলের ভূঞাপু‌রে সরকারের খাদ‌্যবান্ধব কর্মসূচীর (ওএমএস) ২০০ বস্তা চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার ফলদা ইউনিয়নের ধুব‌লিয়ায় বাবুল না‌মের এক ডিলারের গোডাউন থেকে চালগুলো জব্দ ক‌রেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তামান্না রহমান জ্যো‌তি।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধ‌রে কুঠিবয়ড়া গ্রামের আকবর হো‌সে‌নের ছে‌লে বাবুল সরকারি চাল কেনা-বেচা করে আসছিল। সরকারের বিভিন্ন খাদ‌্যবান্ধব কর্মসূচীর চাল কিনে মজুদ ক‌রে রাখত। প‌রে সেখান থেকে ট্রাকে দেশের বিভিন্ন ডিলার‌দের কাছে বিক্রি করত।

উপজেলার ফলদা ইউনিয়নের চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু বলেন, এখানে সরকারি চাল কা‌লোবা‌জা‌রি হয় জানা ছিল না। গরীব মানুষকে ঠকিয়ে সে চালের ব্যবসা করছে। চাল জব্দ করায় প্রশাসন‌কে ধন্যবাদ জানাই। সেই সঙ্গে ডিলারের শাস্তি দাবি করছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বেলাল হো‌সেন জানান, ঘটনাস্থল থেকে সরকারের খাদ‌্যবান্ধব কর্মসূচীর ২০০ বস্তা চাল জব্দ করা হ‌য়ে‌ছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!