1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ২৫ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

ভাবির সঙ্গে স্বামীর পরকীয়া, গৃহবধূর আত্মহত্যা

বরগুনা প্রতিনিধি,
  • আপডেট সময় : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩ , ৮.২৭ অপরাহ্ণ
  • ১৬৪ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বরগুনা পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নে স্বামীর পরকীয়ার জেরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ।

রোববার (১ জানুয়ারি) পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ৬টায় ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের বাইনতলা ৪ নম্বর ওয়ার্ডের কামাল ফরাজির মেয়ে সাবিনা (২৮)। তিনি দুই সন্তানের জননী ছিলেন।

নিহতের মা মিনারা বেগম অভিযোগ করে বলেন, বড় ভাইয়ের স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়ায় লিপ্ত সাবিনার স্বামী সিদ্দিক হাওলাদার। বিষয়টি নিয়ে স্বামীর সঙ্গে সাবিনার প্রায়ই ঝগড়া হতো। কিন্তু সমাধানের চেষ্টা করলেও কোনো সমাধান হয়নি। এর জেরে রোববার সকালে স্বামীর বাড়ির পেছনে আম গাছের সঙ্গে ফাঁস দিয়ে সাবিনা আত্মহত্যা করে। এ ঘটনার পরপরই সিদ্দিক ও তার ভাবি পালিয়ে গেছে।

এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার জানান, রোববার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে চারজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে সাবিনার শাশুড়ি মনোয়ারাকে গ্রেপ্তার করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।