1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

ভাইয়ের বউ নিয়ে বাড়ি ফেরার পথে নদীতে ঝাঁপ দিলো যুবক

কুড়িগ্রাম (উত্তর) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩ , 12.20 pm
  • ১৪৫ বার পড়া হয়েছে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় বিয়ে বাড়ি থেকে কনে নিয়ে ফেরার পথে সাঁতার কেটে পার হওয়ার বাজি ধরে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন বরের ফুফাতো ভাই।

সোমবার (৬ ফেব্রুয়ারি) ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার চরভূরুঙ্গামারী ইউনিয়নের ইসলামপুরের দুধকুমার নদীর খেয়া পারাপারের শহিদুলের ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ ব্যক্তি পাইকের ছড়া ইউনিয়নের মাওলানা পাড়ার গ্রামের আনিস আলীর (ছোট গেদা) ছেলে বাবুল মিয়া (২২)।

স্থানীয়রা জানান, পাইকেরছড়া মাওলানা পাড়ার মোজাম্মেল হকের ছেলে হাসেম আলীর সঙ্গে তিলাই ইউনিয়নের খোচা বাড়ির চর এলাকার মৃত হযরত আলী মেয়ের সঙ্গে বিয়ে হয়। রোববার রাত সাড়ে ১১টার দিকে বিয়ের অনুষ্ঠান শেষ হয়। এ সময় বাড়ি ফেরার পথে নৌকা যোগে দুধকুমার নদী পার হওয়ার জন্য শহিদুলের ঘাটের নৌকায় উঠে সবাই। পরে নৌকাটি মাঝ নদীতে পৌঁছালে বরের ফুফাতো ভাই বাবুল অন্যান্য বন্ধুদের সঙ্গে সাঁতার কেটে নদী পার হওয়ার বাজি ধরেন। এ সময় বন্ধুরা ৫০০ টাকা বাজি ধরেন। পরে বাবুল মাঝ নদীতে নৌকা থেকে ঝাঁপিয়ে পড়েন। কিছুদূর সাঁতার কেটে যাওয়ার পর প্রচণ্ড স্রোতের টানে গভীর পানিতে তলিয়ে যায় বাবুল। রাত থেকেই তার খোঁজ চালায় স্বজনরা। তবে সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১টা পর্যন্ত নদীর বিভিন্ন জায়গায় খোঁজ করেও বাবুলের কোন সন্ধান পাওয়া যায়নি।

ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, সোমবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ইতোমধ্যে নাগেশ্বরী ফায়ার সার্ভিসকে জানানো হয়েছে। রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এলে উদ্ধার কার্যক্রম শুরু করা হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!