1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

বড়াইগ্রামে হ্যান্ডকাপ পরা ও পা বাঁধা লাশ উদ্ধার

আপন; বড়াইগ্রাম, নাটোর
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩ , ৫.৫৩ অপরাহ্ণ
  • ১৫৯ বার পড়া হয়েছে

নাটোরের বড়াইগ্রামে হ্যান্ডকাপ পরা, পা ও গলায় রশি বাঁধা অবস্থায় অজ্ঞাত (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল পৌনে ১১ টার দিকে উপজেলার মাঝগাঁও গ্রাম সংলগ্ন বোয়ালের বিলে গমের জমি থেকে লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশটির সুরতহাল প্রতিবেদন করাসহ তদন্তের জন্য পুলিশের পাশাপাশি রাজশাহী থেকে সিআইডি এবং নাটোর থেকে পিবিআই, ও ডিবি’র পৃথক পৃথক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে বিকাল সাড়ে চারটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।
স্থানীয়রা জানান, সকালে কৃষকেরা জমিতে কাজ করতে গিয়ে লাশটি পড়ে থাকতে দেখেন। হালকা খাকি রংয়ের প্যান্ট, চেক শার্ট ও জিন্সের জ্যাকেট পরা ওই যুবকের লাশটি বিলের মাঝখানে উপুড় করে শোয়ানো অবস্থায় ছিলো। তার দুই হাত পেছনে হ্যান্ডকাপে আটকানো এবং রশি দিয়ে দুই পা ও গলায় বাঁধা ছিলো। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলেই ধারণা করা হচ্ছে।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, ময়নাতদন্তের জন্য লাশটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তার পরিচয়সহ খুনীদের বের করতে পুলিশের পাশাপাশি সিআইডি, পিবিআই ও ডিবি পুলিশ কাজ করছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার পরিচয় সনাক্ত করাসহ প্রকৃত খুনীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করা হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।