1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

বড়াইগ্রামে ট্রাক–ভটভটি সংঘর্ষ, নিহত ১

নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪ , ১১.২৯ অপরাহ্ণ
  • ৪৬ বার পড়া হয়েছে

নাটোরের বড়াইগ্রামে ট্রাকের সঙ্গে মহিষবোঝাই ভটভটির সংঘর্ষে রাকাই মন্ডল নামে ১ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো অন্তত ৫ জন। আজ রোববার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার খেজুরতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাকাই মন্ডল পাবনার চাটমোহর উপজেলার খতবাড়ী গ্রামের মৃত মন্তাজ আলীর ছেলে। এ ঘটনায় আহতরা হলেন– পাবনার চাটমোহর উপজেলার কুয়াবাসী এলাকার মৃত রহমতের ছেলে নজরুল ইসলাম, আপেল সরদারের ছেলে ভটভটি চালক শরিফ সরদার ও আদু মন্ডলের ছেলে আজিজ মন্ডল, একই এলাকার আনিসুর রহমান ও সিরাজুল ইসলাম।

এদের মধ্যে আজিজ মন্ডলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজিব গণমাধ্যমে জানান, নাটোর থেকে পাবনার চাটমোহরগামী মহিষবোঝাই একটি ভটভটি সঙ্গে নাটোরগামী মালবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১ জন নিহত এবং ৫ জন আহত হন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও বনপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। এ ছাড়া মরদেহটি পুলিশ হেফাজতে রাখে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।