1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

বেতন নিয়ে ঘরে ফেরা হলো না ইউসুফের

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪ , ৭.১৯ অপরাহ্ণ
  • ৪৮ বার পড়া হয়েছে
ছবি : সংগৃহীত

রাজধানীর এলিফ্যান্ট রোডে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ ইউসুফ (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে ইউসুফের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। জানা গেছে, ইউসুফ বরিশালের নলছিটি উপজেলার ক্ষিরকাঠি গ্রামের আইয়ুব আলীর ছেলে। হাজারীবাগের গজমহল রোডে ভাড়া থাকত। সে এলিফ্যান্ট রোডের একটি জুতার দোকানে কাজ করত।

 

ইউসুফের বাবা বলেন, আমার দুই ছেলে এক মেয়ের মধ্যে ইউসুফ ছিল সবার ছোট। আমার মধ্যবিত্তের পরিবার। দুইটা রিকশা আছে, ভাড়া দেই আর এই ছেলে যা বেতন পায় তা দিয়েই সংসার চলে। মেয়েটারে ধানমন্ডির একটি কলেজে লেখাপড়া করে। গতকাল রাতে দোকানে বেতন আনতে গিয়েছল ইউসুফ। সেখান থেকে এলিফ্যান্ট রোডে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি নোহা মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক জানায় আমার ছেলে আর বেঁচে নেই। আমি ঢাকা মেডিকেলে গিয়ে দেখি আমার বাবায আর নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।