1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

বিয়ে না করার কারণ জানালেন প্রভাস

বিনোদন ডেস্কঃ
  • আপডেট সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২ , 9.42 am
  • ৯৬ বার পড়া হয়েছে

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। বর্তমানে বলিউডেও বিচরণ রয়েছে এই অভিনেতার। তবে জনপ্রিয়তার শীর্ষে বাধা পড়লেও, এখনও সাতপাকে বাঁধা পড়েননি তিনি। বলিউডে এ সালমান খান চিরকুমার হলে, দক্ষিণে তীরটা প্রভাসের দিকেই যায়। তবে তিনি কিন্তু বিয়ে করতে চান।

সম্প্রতি দক্ষিণের বর্ষীয়ান অভিনেতা নন্দামুরী বালকৃষ্ণর চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন ‘বাহুবলী’ খ্যাত এই অভিনেতা। শোতে নববর্ষের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন প্রভাস। সেখানে নিজের বিয়ে নিয়ে মতামত এবং বিভিন্ন বিষয়ে কথা বলেন তিনি।

অনুষ্ঠানের এক পর্যায়ে সঞ্চালক হঠাৎ অভিনেতাকে বিয়ে নিয়ে প্রশ্ন করে বসেন। প্রভাস সাবলীল ভাবেই জবাবে বলেন, আমি এখনও আসলে জানি না কবে বিয়ে করব। কিন্তু কোনো একদিন অবশ্যই করব। তবে তার ভাগ্যে বিয়ে লেখা নেই বলে মনে করছেন এই অভিনেতা।

বিয়ের প্রসঙ্গ আসলে মা কে কীভাবে এড়িয়ে যান জানতে চাইলে তিনি হেসে বলেন, আমার বোন এবং বৌদি তো কাছেই থাকেন। মা বিয়ের প্রসঙ্গ উঠালে তারা এসে পুরো ব্যাপারটা সামাল দেন। সেই সঙ্গে মজার ছলে তেতাল্লিশ বছরের প্রভাস এটাও বলেন যে, বলিউডের সালমান খান বিয়ে করার পরই তিনি বিয়ের পিঁড়িতে বসবেন।

এর আগে গুঞ্জন উঠেছিল, কৃতি শ্যানন প্রেমে পড়েছেন তিনি। ‘আদিপুরুষ’ সিনেমায় এই জুটিকে পর্দায় দেখবেন দর্শক। এই ছবির শুটিং সেটেই নাকি দুজনের মধ্যে মন দেওয়া-নেওয়া হয়েছে। তবে সে সময় কৃতি বিষয়টি সম্পূর্ণই ভিত্তিহীন বলেও জানিয়েছিলেন।

চ্যাট শোতে এই বিষয়ে প্রভাস বলেন, আমাদের মধ্যে আসলে এ রকম কিছুই নেই। কৃতি তো আগেই বলেছে যে, আমরা খুব ভালো বন্ধু। এছাড়া আর কিছুই নই। এর আগেও ‘বাহুবলী’ সিনেমার অভিনেত্রী অনুষ্কা শেট্টির সঙ্গে প্রভাসের সম্পর্কের গুঞ্জন উঠেছিল। যদিও সেই প্রসঙ্গে তারা কেউই কখনও মুখ খোলেননি।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!