1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

বিয়ে করে টাকা, স্বর্ণালংকার হাতিয়ে নেওয়া তার পেশা

জয়পুরহাট প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩ , 12.05 pm
  • ৭৫ বার পড়া হয়েছে

জয়পুরহাটের জামালপুর থেকে ৫ জনকে উদ্ধারসহ প্রতারক চক্রের মূলহোতা মো. মেহেদী হাসান (২৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান।

মেহেদী হাসান সদর উপজেলার কেন্দুলী গ্রামের আব্দুল আলীমের ছেলে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান জানান, মেহেদী হাসান, আব্দুল লতিফ (২৫) ও মিন্টু (২৪) পেশাদার প্রতারকচক্র। তারা বিভিন্ন এলাকায় গিয়ে নিজেদেরকে ঠিকাদার, বালুমহলের ইজারাদার এবং অনেক বিত্তশালী ব্যক্তি হিসেবে পরিচয় দিয়ে ভুয়া কাবিননামার মাধ্যমে বিয়েশাদি করে শশুর বাড়ির লোকজনের কাছ থেকে লাখ লাখ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিয়ে সেই এলাকা ত্যাগ করে অন্য এলাকায় গিয়ে আবার একই ধরনের কাজ করাই তাদের পেশা। চক্রটি পরস্পর যোগসাজশে একে অপরের ভাই বা আত্মীয় বা সাক্ষী হিসেবে পরিচয় দিয়ে বিয়ে করত। এভাবে মেহেদী ৫টি বিয়ে সম্পন্ন করে। বিষয়টি নিয়ে মেহেদীর পঞ্চম স্ত্রী মেফতাহুল জান্নাত জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে ২০ জানুয়ারি অভিযোগ করে। পরবর্তীতে বিষয়টি নিয়ে তদন্ত করে ঘটনার সত্যতা পায় র‌্যাব।

এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে ষষ্ঠ শশুর বাড়ি জামালপুর এলাকায় পঞ্চম স্ত্রী মেফতাহুল জান্নাতসহ তার বোন, ভাগ্নে ও মাকে আটকে রেখে নির্যাতন করছে এমন অভিযোগ আসে র‌্যাবের কাছে। অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে প্রতারক চক্রের মূলহোতা মেহেদীকে গ্রেপ্তারসহ ৫ম স্ত্রী মেফতাহুল জান্নাত, রুমি পারভিন (২৫), শাশুড়ি শামিমা আক্তার (৪৫) এবং ৫ম স্ত্রীর দুই বাচ্চাকে উদ্ধার করতে সক্ষম হয়। এ সময় প্রতারক চক্রের অন্য দুই সদস্য লতিফ ও মিন্টু র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে আসামিদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!