1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ-ভিডিও ধারণ, অভিযুক্ত আটক

নরসিংদী প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২ , ১২.২৪ অপরাহ্ণ
  • ১২৭ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

নরসিংদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে দায়ের মামলায় সাগর আহমেদ (২৭) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১১।

সোমবার (২৬ ডিসেম্বর) র‌্যাব-১১ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

এর আগে রোববার (২৫ ডিসেম্বর) জেলার বৌয়াকুড় স্টেশন রোড থেকে সাগরকে আটক করা হয়। সে নরসিংদীর বৌয়াকুড় মহল্লার আলমগীর বাড়িতে থাকে। এসময় তার কাছ থেকে একটি মোবাইল, দুটি সিমকার্ড ও ধর্ষণের ভিডিও জব্দ করে র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাগর নরসিংদীতে ২২ বছরের এক তরুণীর সঙ্গে ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ ও ধর্ষণের দুটি ভিডিও ধারণ করে। সম্পর্ক না রাখলে এই ভিডিও ও ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় সাগর। পরে ওই তরুণীর কিছু নগ্ন ছবি ফেসবুকে আপলোডও করেন তিনি। সবশেষ ১৩ ডিসেম্বর সকালে ওই তরুণীকে শেষবার ধর্ষণ করেন সাগর। পরে ওই তরুণী নরসিংদীর সদর থানায় একটি মামলা করেন। এই মামলার ভিত্তিতেই সাগরকে আটক করে র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বলেন, অনেক মেয়ের সঙ্গেই সাগরের অবৈধ সম্পর্ক ছিল। মানসিকভাবে বিপর্যস্ত ওই তরুণী মামলা করার পর তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শহরের স্টেশন রোড থেকে সাগরকে আটক করে থানায় হস্তান্তর করা হয়।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।