1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

বিশ্বের সবচেয়ে সেরা খেলোয়াড় রোনালদো

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪ , ৪.৫৬ অপরাহ্ণ
  • ৭২ বার পড়া হয়েছে
ক্রিশ্চিয়ানো রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো। সারা পৃথিবীজুড়ে একটা অনুপ্রেরণার নাম। যে অনুপ্রেরণা শুধু ফুটবলেই না অন্যান্য সর্বক্ষেত্রেই ছড়িয়ে আছে। বিশেষ করে রোনালদোর আইকনিক সেলিব্রেশন ‘সিউউউউ’ যখন বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে উদযাপন করা হয় তখন বিষয়টি আরও ভালোভাবে ফুটে উঠে।

বিশ্বের সেরা ফুটবলার কে? এই প্রশ্নের উত্তরে যখন সারাবিশ্ব দুই ভাগে বিভক্ত হয়ে উঠে তখন বিশ্বের সবচেয়ে ইন্সপায়ারিং ফুটবলার কে এই প্রশ্নের উত্তরে অনেক মেসিভক্তই রোনালদোর নাম নেবে।

বয়স হয়েছে ৩৮ পেরিয়ে ৩৯ এর ঘরে। এসময়ে এসে যখন অন্য ফুটবলাররা কোচিং কিংবা অন্য পেশায় মন দেয় তখন এ বয়সে এসেও রোনালদো ২০২৩ সালে বিশ্বের সবচেয়ে বেশি গোল দেয়ার রেকর্ড গড়েছেন।

সম্প্রতি চলতি মাসে চীনের দুইটি ক্লাবের সঙ্গে প্রীতি ম্যাচ খেলবে রোনালদোর ক্লাব আল নাসর। সেখানে দুইটি ম্যাচেই খেলবেন রোনালদো। সেই দুই ম্যাচের টিকিট কয়েক ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে। অনেকেই টিকিট না পেয়ে হতাশও হয়েছেন।

চলতি মাসের শেষের দিকে চীন সফরে স্বাগতিক দেশটির শীর্ষ পর্যায়ের ক্লাব সাংহাই সেনহুয়ার এবং জিজিয়াং এফসির বিপক্ষে খেলবে আল নাসর। ম্যাচ দুইটি হবে ২৪ ও ২৮ জানুয়ারি। এই দুই ম্যাচের সাধারণ টিকিটের পাশাপাশি ভিআইপি টিকিটও শেষ হয়ে গেছে মুহূর্তের মধ্যে।

রোনালদোর খেলা মাঠে বসে দেখবেন বলেই সমর্থকদের এমন আগ্রহ। যারা টিকিট পেয়েছেন তারা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। আর যারা পাননি তারা আশাহত হয়েছেন।

২০২৩ সালের জানুয়ারিতে সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দেন রোনালদো। বয়স ৩৮ হলেও দুর্গম গতিতে এগিয়ে যাচ্ছেন সিআরসেভেন। ২০২৩ সালে হয়েছে সর্বোচ্চ গোলদাতা। সৌদি প্রো লিগের ক্লাব আল নাসর ও জাতীয় দল পর্তুগাল মিলিয়ে গত বছর মোট ৫৪ গোল করেছেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী এই তারকা।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।