1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

বিপিএলে আজ মাঠে নামবে চার দল

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩ , ১২.৫১ অপরাহ্ণ
  • ১৩৫ বার পড়া হয়েছে

মাঠে গড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। সাত দলের এই টুর্নামেন্টের উদ্বোধনী দিনে (শুক্রবার) জয় পেয়েছে সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্স।

বিপিএলের দ্বিতীয় দিনে শনিবার (৭ জানুয়ারি) দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বিপিএলের আলাদা ম্যাচে মাঠে নামবে তামিম ইকবালের খুলনা টাইগার্স ও সাকিব আল হাসানের ফরচুন বরিশাল। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ঢাকা ডোমিনেটর্সের মুখোমুখি হবে খুলনা টাইগার্স। নিজেদের প্রথম ম্যাচে জয় পেতে চায় দুই দলই। ম্যাচ শুরু হবে বেলা দেড়টায়।

আরেক ম্যাচে, সাকিব আল হাসানের ফরচুন বরিশালের প্রতিপক্ষ মাশরাফির সিলেট স্ট্রাইকার্স। আসরের শুভসূচনা করতে চায় বরিশাল। অন্যদিকে, জয় নিয়ে বিপিএল শুরু করা সিলেটের লক্ষ্য এই ম্যাচেও ধারাবাহিকতা ধরে রাখা। সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে ম্যাচটি।

এদিকে দেশের একমাত্র ফ্রাঞ্চাইজি ক্রিকেট লিগ হলেও দিন দিন বিপিএলের সীমাবদ্ধতা বেড়েই চলছে। বিপিএলে দলের নাম, রং, লোগো আর মোড়কে বারবার বদল এনে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বারবার সমালোচিতও হয়েছে। এবারও প্রায় গোটা টুর্নামেন্টে পাওয়া যাবে না ডিআরএস প্রযুক্তি। এমন
কি পুরো টুর্নামেন্টের সব খেলার সময়সূচিও বদলে দিয়েছে আয়োজক কমিটি।
পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, চলতি বিপিএলের প্রতিটি দুপুরের ম্যাচ শুরু হওয়ার কথা ছিল দুপুর ২টার সময়। তবে ব্যতিক্রম কেবল শুক্রবারে। সাপ্তাহিক বন্ধের দিন দুপুরের খেলা শুরু হওয়ার কথা ছিল ২টা ৩০ মিনিট। তবে নতুন দেওয়া সূচিতে শুক্রবারের ম্যাচ ২টার সময় এবং অন্যদিন দুপুরের ম্যাচ শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে।

কেবল দুপুর নয়, সন্ধ্যার ম্যাচের শিডিউলও পরিবর্তন করেছে আয়োজক কমিটি। পূর্বে সন্ধ্যার ম্যাচ শুরু হওয়ার কথা ছিল সন্ধ্যা ৭টায়। শুক্রবারে যা ৭টা ১৫ মিনিট। তবে নতুন নির্ধারিত সূচিতে শুক্রবার ৭টায় এবং অন্যদিন দিনের দ্বিতীয় খেলা শুরু হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।