1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

বিপিএলের সব ম্যাচ মোবাইলে যেভাবে দেখবেন

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪ , ১০.৪৩ অপরাহ্ণ
  • ৫২ বার পড়া হয়েছে
ছবি- সংগৃহীত

বেজে উঠেছে বিপিএলের দামামা। আর মাত্র দুইদিন পরই মাঠে গড়াবে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জাঁকজমকপূর্ণ এই টুর্নামেন্ট। এবার টিভির পাশাপাশি অনলাইনেও বিপিএলের খেলা দেখার সুযোগ আছে।

বিপিএলের দশম আসরের মিডিয়া রাইটস কিনেছে গাজী টিভি এবং টি স্পোর্টস। দেশের বেসরকারি এই দুই চ্যানেলে এবারের বিপিএল উপভোগ করতে পারবেন ক্রীড়াপ্রেমীরা।

 

এদিকে নিজের কাজের ফাঁকে বিপিএলে প্রিয় দলের খবর রাখার চেষ্টা করেন সমর্থকরা। ব্যস্ততার কারণে অনেকের পক্ষেই টিভিতে খেলা দেখা সম্ভব হয়ে উঠে না। শেষ পর্যন্ত মোবাইলই তাদের জন্য শেষ ভরসা হয়ে দাঁড়ায়। এবারের বিপিএলের সবগুলো ম্যাচই অনলাইনে দেখার সুযোগ রয়েছে।

 

বিপিএলের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল বিডি এবং টি-স্পোর্টস অ্যাপ। এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দিয়েছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ। মোবাইল কিংবা পিসি, যেকোনো ডিভাইস থেকেই সবগুলো ম্যাচ উপভোগ করা যাবে।

 

বিপিএলের উদ্বোধনী ম্যাচে আগামী ১৯ জানুয়ারি বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে দুর্দান্ত ঢাকা। দিনের আরেক ম্যাচে মাঠে নামবে সিলেট ও চট্টগ্রাম।

 

এবারের আসরে ঢাকা, চট্টগ্রাম এবং সিলেট তিনটি ভেন্যুতে খেলা হবে। ১ মার্চ ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে এবারের আসরের।

 

এবার গ্রুপ পর্বের ৪২ ম্যাচগুলো প্রতিদিন দুটি করে অনুষ্ঠিত হবে। এ ছাড়াও আগামী ২৫ ফেব্রুয়ারি এলিমিনিটর ও প্রথম কোয়ালিফাই ম্যাচটিও একই দিনে অনুষ্ঠিত হবে। প্রতিদিন দুপুর দেড়টায় প্রথম ম্যাচ শুরু হবে ও সন্ধ্যা সাড়ে ৬টায় দিনের দ্বিতীয় ম্যাচ শুরু হবে। তবে শুক্রবার ম্যাচগুলো দুপুর ২টায় ও সন্ধ্যা ৭টায় শুরু হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।