1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৭ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

বিদেশিদের নিয়ে এত মাথা ঘামানোর কিছু নেই : ওবায়দুল কাদের

হান্ডিয়াল নিউজ ডেস্ক:
  • আপডেট সময় : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩ , ১০.৫১ অপরাহ্ণ
  • ৭০ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বিদেশিদের নিয়ে এত মাথা ঘামানোর কিছু নেই। যারা আমাদের নিয়ে ব্যস্ত তারা ফিলিস্তিন-ইসরায়েল, রাশিয়া-ইউক্রেন, লেবানন মধ্যপ্রাচ্য, ইউরোপ, তেলের মূল্য নিয়ে ব্যস্ত। পৃথিবীতে পরবর্তী বিশ্বযুদ্ধ হবে পানি নিয়ে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, নির্বাচন এখন জনগণের সম্পদ। নির্বাচন প্রশ্নবিদ্ধ করার কোনো চেষ্টা সফল হবে না। নির্বাচনের আসর জমে গেছে। কে আসে না আসে অনেকে চিন্তা করছিলো। ফুল কিন্তু ফুটতে শুরু করেছে। আরও অনেক ফুল ফুটবে। ইসিতে মনোনয়ন পত্র জমা দেয়ার আগ পর্যন্ত শত ফুল ফুটবে। এ নিয়ে চিন্তার কোনো কারণ নেই। ইশতেহার ফাইনাল হয়ে গেছে।

 

নির্বাচন উপলক্ষে বুধবার (২২ নভেম্বর) দলটির ঢাকা জেলা কার্যালয়ে গঠিত সব উপকমিটির সঙ্গে বৈঠকে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

 

নাশকতাই বিএনপির অস্ত্র দাবি করে ওবায়দুল কাদের বলেন, যা দিয়ে নির্বাচন প্রশ্নবিদ্ধ ও ভণ্ডুল করতে চাইবে। তবে ভণ্ডুল করা সম্ভব হবে না। নির্বাচন এখন জনগণের সম্পদ। প্রতিহত ও প্রশ্নবিদ্ধ করার কোনো চেষ্টা সফল হবে না।

 

ওবায়দুল কাদের বলেন, কে নিষেধাজ্ঞা, ভিসা নীতি দিলো, সে নিয়ে আমাদের মাথা ব্যথা নেই। জনগণের শক্তি আমাদের সঙ্গে আছে। তফসিল ঘোষণার পর এটা আরও পরিষ্কার হয়ে গেছে। নির্বাচনে একটি বড় দল নেই, তবুও শহর-গ্রামে এখন উৎসব। বিশ্বাস আমরা বিজয়ী হবো। শেখ হাসিনার নেতৃত্বে আরেকটি বিজয় আমাদের সামনে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।