1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

বিএনপি না, দ্রব্যমূল্যই মাথাব্যথা : ওবায়দুল কাদের

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪ , ৭.৩৮ অপরাহ্ণ
  • ৪৬ বার পড়া হয়েছে
ছবি: সংগৃহীত

বিএনপি না, দ্রব্যমূল্যই সরকারকে বিশেষভাবে চিন্তিত রেখেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে এ মন্তব্য করেন তিনি।

 

ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচন নিয়ে কী বলবে ও করবে এটা নিয়ে আমরা বিচলিত না। আমরা বিশেষ করে দ্রব্যমূল্য নিয়ে চিন্তিত। আমি বলার পরের দিন দ্রব্যমূল্য কমে যাবে, সে ক্ষমতা আমার নেই। তবে আমরা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি।

 

এরপর তিনি বলেন, বিশ্বব্যাপীই দ্রব্যমূল্য নিয়ে অস্থিরতা চলছে। এই অস্থিরতার মধ্যেও দেশের মানুষ ভালো আছে। কৃষি, খাদ্যে আমরা স্বয়ংসম্পূর্ণ। এটা অস্থিরতার মধ্যে ভালো দিক।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচন নিয়ে কী বলবে ও করবে এটা নিয়ে আমরা চিন্তিত না। বিএনপির বন্ধু তো দেশে আছে, বিদেশেও আছে। নির্বাচনে অংশ নেয়নি, আন্দোলনে ব্যর্থ হয়েছে। এখন তাদের তো বিদেশি বন্ধুদের কাছে মুখ রক্ষার বিষয় আছে। তাই কত কথাই তারা বলতে পারে। তারা নিজেদের প্রাসঙ্গিকতা হারিয়েছে।

 

যুক্তরাষ্ট্রের সঙ্গে ভবিষ্যত সম্পর্ক নিয়ে তিনি বলে, যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক আরও ভালো হবে। আমেরিকাসহ সবাই চ্যালেঞ্জের মুখে আছে। আমেরিকার দুষ্ট ছেলে ইসরাইল তাদের কথা শুনছেনা। ভারতের সঙ্গে আমাদের সম্পর্কের কোন টানাপোড়েন নেই।

 

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সায়েম খান, কার্যনির্বাহী সদস্য তারানা হালিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।