1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

বাস-অটোভ্যানের সংঘর্ষ, স্কুলছাত্রীসহ নিহত ৪

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩ , ৬.২৪ অপরাহ্ণ
  • ১২১ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের ধনবা‌ড়ি‌ উপজেলায় বাসের সঙ্গে অটোভ্যানের সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

রোববার (৩০ এপ্রিল) মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফারহানা আফরোজ জেমি এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুর পৌ‌নে ১টায় উপজেলার বা‌ঘিল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। তবে আহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

নিহত ব্যক্তিরা হলেন, গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের জালাল উদ্দিনের ছেলে মোস্তফা। ধনবাড়ী উপজেলার বাঘিল এলাকার কালামের মেয়ে ভাইঘাট উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণির ছাত্রী রশ্নি ও একই এলাকার জয়নাল আবেদিনের মেয়ে ভাইঘাট উচ্চবিদ্যালয়ে সপ্তম শ্রেণির ছাত্রী বিথী আক্তার ও উপজেলার নরিল্যা গ্রামের নিয়ত আলীর ছেলে হাকিম।

পুলিশ জানায়, রোববার দুপুরের দিকে জামালপুর থেকে ঢাকাগামী একটি বাস ধনবাড়ী উপজেলার বাঘিল বাজার এলাকায় পৌঁছালে একটি অটোভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। পরে এ ঘটনায় সপ্তম শ্রেণির দুই স্কুলছাত্রীসহ চারজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

পুলিশ সুপার ফারহানা আফরোজ জেমি জানান, রোববার দুপুরে জামালপুর থে‌কে ঢাকাগামী যাত্রীবাহী পরিবহনের সঙ্গে অটোভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই দু’জন ও হাসপাতালে নেওয়ার পথে আরও দুজন নিহত হয়েছেন। পরে আহত পাঁচজনকে উদ্ধার করে মধুপুর ও ধনবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাস‌টি আটক করা হয়েছে।

 

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।