1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

বাল্যবিয়ে অভিযানের খবর পেয়ে এলো না বরপক্ষ

চট্টগ্রাম সংবাদদাতা
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২ , ১০.০০ অপরাহ্ণ
  • ২৩২ বার পড়া হয়েছে

চট্টগ্রামের বোয়ালখালীতে অভিযান চালিয়ে এক মাদরাসা ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন। অন্যদিকে অভিযানের খবর পেয়ে বরপক্ষ কমিউনিটি সেন্টারে আসেনি।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার কানুনগোপাড়া নন্দন কমিউনিটি সেন্টার ও আমুচিয়া কনের বাড়িতে অভিযান চালিয়ে এ বিয়ে বন্ধের নির্দেশ দেন ইউএনও মোহাম্মদ মামুন।

ইউএনও মোহাম্মদ মামুন বলেন, স্থানীয় আমুচিয়া শাহ মজিদিয়া দাখিল মাদরাসা থেকে সদ্য দাখিল পাস ছাত্রীর বিয়ের আয়োজন করে পরিবার। কনের বয়স ১৮ বছর না হওয়ার খবর পেয়ে কানুনগোপাড়া নন্দন কমিউনিটি সেন্টার ও আমুচিয়ায় কনের বাড়িয়ে অভিযান চালিয়ে বাল্যবিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে। তাছাড়া কনে পক্ষের লোকজনকে বোঝানো হয়েছে, যেন কনের বয়স ১৮ বছর না হওয়া পর্যন্ত বিয়ে না দেওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে কানুনগোপাড়া কলেজ রোডের নন্দন কমিউনিটি সেন্টারের বিয়ের আয়োজন ছিল। কমিউনিটি সেন্টারের প্রায় সাতশ বরযাত্রীর আপ্যায়নের কথা ছিল। কিন্তু অভিযানের খবর পেয়ে বরপক্ষ কমিউনিটি সেন্টারে আসেনি। বরের বাড়ি উত্তর করলডেঙ্গায়।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।