1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

বাণিজ্যমেলায় খাবারের দাম বেশি রাখায় জরিমানা

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩ , ১১.৫২ পূর্বাহ্ণ
  • ১১১ বার পড়া হয়েছে

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় চার খাদ্যপণ্যের প্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য প্রক্রিয়াকরণসহ একাধিক কারণে এসব প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতর।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক আতিয়া সুলতানা। এর আগে অধিদফতরের উপ-পরিচালক (প্রশাসন) বিকাশ চন্দ্র দাসের নেতৃত্বে নিয়মিত পর্যবেক্ষণকালে এই জরিমানা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ধার্য্যকৃত মূল্য অপেক্ষা বেশি মূল্যে পণ্য বিক্রি, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য প্রক্রিয়া করা এবং মূল্য তালিকা প্রদর্শন না করায় চারটি প্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা জরিমানা এবং সতর্ক করা হয়। আর জনস্বার্থে এসব কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক সেলিমুজ্জামান, ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মাগফুর রহমানসহ অনেকেই অভিযানে সহযোগিতা করেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।