1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

বাকি তিন টেস্ট থেকেও সরে দাঁড়ালেন কোহলি

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪ , 8.10 pm
  • ৩১ বার পড়া হয়েছে
ছবি : সংগৃহীত

ঘরের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচে একটি করে জিতে সমতায় এনেছে ভারত। প্রথম দুই ম্যাচে খেলেননি বিরাট কোহলি। এবার পরের তিন ম্যাচে থেকেও সরে দাঁড়িয়েছেন এই তারকা ব্যাটার।

শনিবার (১০ ফেব্রুয়ারি) লোকেশ রাহুল ও রবীন্দ্র জাদেজাকে ফিরিয়ে এনে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের শেষ তিন টেস্টের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ইনজুরির কারণে দল থেকে ছিটকে পড়েছেন ব্যাটার শ্রেয়াস আইয়ার। এ ছাড়াও ব্যক্তিগত কারণে সিরিজের বাকী তিন ম্যাচ থেকেও সরে দাঁড়িয়েছেন খেলা বিরাট কোহলি। তবে দলের নতুন মুখ ডান-হাতি পেসার আকাশ দীপ।

 

হায়দারাবাদে সিরিজের প্রথম টেস্টে ইনজুরিতে পড়ায় বিশাখাপতমে দ্বিতীয় ম্যাচ থেকে ছিটকে যান রাহুল ও জাদেজা। সিরিজের বাকী তিন টেস্টের জন্য দলে সুযোগ হলেও শর্তসাপেক্ষে নেওয়া হয়েছে তাদের। বিসিসিআইর মেডিকেল টিমের ছাড়পত্র পেলেই খেলতে পারবেন রাহুল ও জাদেজা।

 

দ্বিতীয় টেস্টে পিঠের ইনজুরিতে পড়ে পুরো সিরিজের বাকি ম্যাচ থেকেই ছিটকে গেছেন আইয়ার। তার জায়গায় খেলার সুযোগ পেতে পারেন রজত পাতিদার ও সরফরাজ খানের মধ্যে কেউ। দ্বিতীয় টেস্টে অভিষেক হওয়া পাতিদার দুই ইনিংসে মোট ৪১ রান করেছেন।

 

সম্প্রতি ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের সিরিজে বল হাতে দারুণ পারফম্যান্সের সুবাদে প্রথমবারের মত টেস্ট দলে সুযোগ পেলেন দীপ। ভারত ‘এ’ দলের হয়ে সর্বোচ্চ ১১ উইকেট শিকার করেন তিনি। সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সফরে ভারতের ওয়ানডে দলে সুযোগ পেলেও অভিষেক হয়নি দীপের। প্রথম শ্রেনীর ক্রিকেটে ২৯ ম্যাচে ১০৩ উইকেট শিকার করেছেন এই ডান হাতি পেসার।

 

ভারত দল : রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, লোকেশ রাহুল, সরফরাজ খান, রজত পাতিদার, রবীন্দ্র জাদেজা, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর, জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, মুকেশ কুমার ও আকাশ দীপ।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!