1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

বরিশালের ছেলেদের বিয়ে করবেন না শিরিন শিলা

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪ , ৫.০২ অপরাহ্ণ
  • ৫৬ বার পড়া হয়েছে
অভিনেত্রী শিরিন শিলা

চলচ্চিত্র অভিনেত্রী শিরিন শিলা। সিনেমার বাইরে ব্যক্তিগত কর্মকাণ্ড নিয়েও বছরজুড়ে আলোচনায় ছিলেন। তবে ২০২৪ সালেই বিয়ের পরিকল্পনা রয়েছে বলে প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান এই নায়িকা।

অভিনেত্রী শিরিন শিলা বলেন, ‘নতুন বছরে আমি চাই, আমার একজন লাইফ পার্টনার আসুক। সবাই বলে আমি কেন বিয়ে করছি না? এর কারণ আমি পছন্দের মানুষ খুঁজে পাচ্ছি না। আশা করছি, ২০২৪ সালে আমার পছন্দের মানুষ পেয়ে যাব। এরপরই বিয়ে করব।

কোন জেলার ছেলে তার পছন্দ সেই বিষয়ে তিনি বলেন, বরিশালে কখনও বিয়ে করব না। আমার কেনো জানি মাথার মধ্যে ঢুকে আছে, বরিশালের ছেলেদের বিয়ে করব না। কেনো আমি জানি না, যদিও আমার আপন বড় বোনের স্বামীর বাড়ি বরিশাল। তবে দুলাভাইকে ভালো লাগে, ম্যান টু ম্যান ভ্যারি করে। কিন্তু বোন যে এলাকায় বিয়ে করেছে আমি সেখানে বিয়ে করব না।

এদিকে প্রেম নিয়ে শিরিন শিলা বলেন, ‘বড় হওয়ার পর যে প্রেমগুলো করেছি, তখন বয়ফ্রেন্ড যে গিফটগুলো দিয়েছে, সেগুলো এখনও আছে। তার মধ্যে গোল্ডের নেকলেস, ঘড়ি, জুতা, ব্যাগ, ড্রেস এসব স্মৃতি হিসেবে রেখে দিয়েছি। আমাকে যে জিনিসগুলো দিয়েছিল, এগুলো আমি কেন ফেলে দেব? একটা মানুষতো আমাকে ভালোবেসে দিয়েছিল। তার সঙ্গে সম্পর্ক থাকুক বা না থাকুক, সে জিনিসগুলোর মূল্যায়নের চেষ্টা করি।

শিরিন শিলা গত বছর আলোচনায় আসেন এক প্রতিবন্ধী ছেলে তাকে জড়িয়ে চুমু দিতে চাওয়ার ভিডিও ভাইরাল করে। যদিও ক্যারিয়ারে তেমন কোনো উল্লেখযোগ্য সিনেমায় কাজ করেননি তিনি। তবে ২০২৪ সালে মুক্তি পেতে চলেছে তার ‘শেষ বাজি’ সিনেমা।

 

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।