1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

বজলুর রশীদকে জামিন দেননি হাইকোর্ট

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ , ৫.৫০ অপরাহ্ণ
  • ১২৩ বার পড়া হয়েছে

দুর্নীতির মামলায় কারা কর্তৃপক্ষ থেকে বরখাস্ত হওয়া দণ্ডপ্রাপ্ত পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) বজলুর রশিদকে জামিন দেননি হাইকোর্ট।

রোববার (২৭ নভেম্বর) হাইকোর্টের বিচারপতি মো. আশরাফুল কামাল তার জামিন আবেদন খারিজ করে দেন।

দুদকের আইনজীবী খুরশীদ আলম খান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

গত ৩ নভেম্বর বজলুর রশীদের খালাস চেয়ে করা আপিল শুনানির জন্য গ্রহণ করেছিলেন হাইকোর্ট। একইসঙ্গে তার জরিমানা স্থগিত করে নিম্ন আদালতের নথি তলব করেন। এ আপিল বিচারাধীন থাকা অবস্থায় তিনি জামিন চেয়ে আবেদন করেন।

এর আগে, গত ২৩ অক্টোবর দুর্নীতির মামলায় বজলুর রশিদকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে পাঁচ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

উল্লেখ্য, ২০১৯ সালের ২০ অক্টোবর জিজ্ঞাসাবাদের পর বজলুর রশিদকে গ্রেপ্তার করা হয়। ওইদিনই দুদক বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করেন। পরের বছরের ২৬ আগস্ট বজলুর রশীদের বিরুদ্ধে ৩ কোটি ১৪ লাখ ৩৫ হাজার ৯০২ টাকার অবৈধ সম্পদের অভিযোগ এনে আদালতে চার্জশিট জমা দেওয়া হয়। ওই বছরেরই ২২ অক্টোবর আদালত তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। পরে চলতি বছরের ২২ সেপ্টেম্বর রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য আজকের দিন ধার্য করেছিলেন আদালত।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।