1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪ , ১১.১৯ অপরাহ্ণ
  • ২৬ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ মোড় এলাকায় অভিযান চালিয়ে ১৮৭ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

তারা হলো, টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার রামাইল গ্রামের শরিফুল ইসলাম ওরফে জুয়েল মাহমুদ (২৭) ও গোবিন্দপুর তেঘরী গ্রামের আবু হানিফ ওরফে রুবেল (২৯)।

র‌্যাব-১২’র উপ-অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র অধিনায়ক মোঃ মারুফ হোসেন পিপিএম’র দিক নির্দেশনায় শুক্রবার সন্ধ্যায় উল্লেখিত এলাকায় অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে ২টি মোটরসাইকেল থামিয়ে ওই ২ জনকে গ্রেফতার করা হয় এবং সদর উপজেলার গটিয়া মেছড়া পূর্বপাড় গ্রামের সোহেল রানা ওরফে সাব্বির (২৭) বিশেষ কৌশলে পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে ১৮৭ বোতল ফেন্সিডিল, নগদ ১ হাজার ৬২০ টাকা, ২টি মোবাইল উদ্ধার করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে এ অবৈধ ব্যবসায় জড়িত ছিল । এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।