1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

বাঘাইছড়ি-দীঘিনালা সড়কে যান চলাচল বন্ধ

রাঙ্গামাটি প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩ , ৫.৪৯ অপরাহ্ণ
  • ১০৬ বার পড়া হয়েছে

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা-দীঘিনালা দুটিলা এলাকায় সড়কের ওপর পাহাড়ের মাটি ধসে পড়েছে। ফলে সড়কের দুই পাশে আটকা পড়েছে যানবাহন। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

রোববার (৬ আগস্ট) বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, মারিশ্যা-দীঘিনালা সড়কের ১৮ কিলোমিটার এলাকাজুড়ে ১০টি পয়েন্টে পাহাড়ধসের ঝুঁকি থাকায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাল পতাকা উত্তোলন করে স্থানীয় ও সড়কে যাতায়াতকারীদের সতর্ক করা হয়েছে।

খাগড়াছড়ি সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাকসুদুর রহমান জানান, মারিশ্যা-দীঘিনালার একমাত্র সংযোগ সড়কটি মারাত্মক ঝুঁকিতে রয়েছে। রোববার সকাল থেকেই একটি টিম সড়কের মাটি সরানো এবং ভাঙন রোধে কাজ করে যাচ্ছে। বুলডোজার ও ভারী যন্ত্রপাতি নিয়ে আরও একটি টিম ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে। পুরো মাটি সরাতে একটু সময় লাগবে।

নির্বাহী অফিসার রুমানা আক্তার জানান, আমি নিজেও পাহাড়ধসের কারণে এক ঘণ্টা ধরে সড়কে আটকে আছি। রাতে ভারী বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারণে বড় একটি গাছসহ পাহাড়ের মাটি ধসে পড়েছে। সংবাদ পাওয়ার পরপরই সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও সড়ক বিভাগকে অবগত করে গাছ অপসারণ এবং দ্রুত মাটি সরাতে অনুরোধ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।