1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

ফাইনালে রিবাকিনা-সাবালেঙ্কা

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪ , ৭.১৮ অপরাহ্ণ
  • ৬৯ বার পড়া হয়েছে

কয়েক বছর ধরেই এরিনা সাবালেঙ্কা ও এলিনা রিবাকিনার দ্বৈরথ টেনিসপ্রেমীদের মাঝে বাড়তি আকর্ষণ। নতুন মৌসুমের শুরুতেও তাদের লড়াই দেখার সুযোগ করে দিল ব্রিসবেন ইন্টারন্যাশনাল টেনিস টুর্নামেন্টের ফাইনাল।
শিরোপা লড়াইয়ে আজ একে অপরের মুখোমুখি হচ্ছেন। প্রথম সেমিফাইনালে শনিবার কাজাখস্তানের রিবাকিনা ৬-৩ এবং ৬-২ ব্যবধানে চেক প্রজাতন্ত্রের টিনেজার লিন্ডা নোসকোভাকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেন। আরেক সেমিফাইনালে এরিনা সাবালেঙ্কা তিন সেটের কঠিন লড়াইয়ের পর ৪-৬, ৬-৩ এবং ৬-৪ ব্যবধানে পরাজিত করেন তারই স্বদেশী ভিক্টোরিয়া আজারেঙ্কাকে। ইতোমধ্যেই সাতবার একে অপরের মুখোমুখি হয়েছেন রিবাকিনা-সাবালেঙ্কা। তাদের মধ্যে আলোচিত লড়াইটা ছিল গত বছরের অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে।

 

যেখানে শেষের হাসি হেসেছিলেন বেলারুশের সাবালেঙ্কা। আজ অষ্টমবারের মতো একে অপরের বিপক্ষে খেলতে নামছেন তারা। তবে মুখোমুখি লড়াইয়ে অস্ট্রেলিয়ান ওপেনের বর্তমান চ্যাম্পিয়ন সাবালেঙ্কাই এগিয়ে। ৫-২ ব্যবধানে পিছিয়ে এলিনা রিবাকিনা। তবে ২০২২ সালে উইম্বলডনজয়ী রিবাকিনা এই টুর্নামেন্টে দুর্দান্ত ফর্মে। ব্রিসবেনের ফাইনালে উঠার পথে মাত্র ১২টি গেমসে হেরেছেন। এমন দুর্দান্ত শুরুর পর নিজেও কিছুটা বিস্মিত রিবাকিনা।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।