1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

প্রাথমিকের নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে আটক ৩

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪ , ৮.০১ অপরাহ্ণ
  • ৬৮ বার পড়া হয়েছে

জয়পুরহাটে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পদের নিয়োগ পরীক্ষায় জালিয়াতি করার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) পরীক্ষা চলাকালে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন, জয়পুরহাট পাঁচবিবি উপজেলার বাঁশখুর গ্রামের মাহমুদুল হাসান, একই উপজেলার তাজপুর গ্রামের মোস্তাকিম হোসাইন ও আক্কেলপুরের গোপীনাথপুর এলাকার মোছা. সানজিদা বেগম।

 

এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মোফাজ্জল হোসেন বলেন, ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহারসহ অসদুপায় অবলম্বন করে পরীক্ষা দিতে আসা তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

সংশ্লিষ্টরা জানান, জেলার ১২টি কেন্দ্রে প্রাথমিকের শিক্ষক নিয়োগের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এসবের মধ্যে জয়পুরহাট সরকারি কলেজ, খঞ্জনপুর উচ্চ বিদ্যালয় ও জয়পুরহাট সিদ্দিকিয়া কামিল মডেল মাদ্রাসা কেন্দ্র থেকে তিনজনকে আটক করা হয়েছে। তারা ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহারসহ অসদুপায় অবলম্বন করে পরীক্ষা দিতে এসেছিলেন।

 

এর আগে, বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম তার কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে জানান, জয়পুরহাটের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষাকে কেন্দ্র করে জালিয়াতির অভিযোগে পাঁচবিবি উপজেলা উচাই কলেজের অধ্যক্ষ রুস্তম আলীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, পাঁচবিবি উচাই কলেজের অধ্যক্ষ ও একই উপজেলার পশ্চিম বালিঘাটা গ্রামের আনিছ উদ্দিনের ছেলে রুস্তম আলী (৫৩), বগুড়া সদর থানার গোকুল গ্রামের আব্দুল ওয়াহেদের ছেলে ইশান ইমতিয়াজ ওরফে হৃদয় (৩০) ও কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার হরিণগাছী গ্রামের আরজ আলীর ছেলে রোকনুজ্জামান ওরফে রোকন (২৯)।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।