1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

পূজাকে কেন্দ্র করে কোনো প্রকার হুমকি নেই : আইজিপি

হান্ডিয়াল নিউজ ডেস্ক:
  • আপডেট সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩ , ১১.১৭ অপরাহ্ণ
  • ৭৬ বার পড়া হয়েছে
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, দুর্গাপূজাকে কেন্দ্র করে এখন পর্যন্ত আমরা কোনো শঙ্কা অনুভব করছি না। তবে আমরা বিদ্যমান পরিস্থিতি বিবেচনায় রাখছি। জনগণের নিরাপত্তা ও সরকারি সম্পদ রক্ষার্থে ব্যবস্থা নিতে পুলিশ প্রস্তুত আছে।শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়ায় রামকৃষ্ণ মন্দির পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আবদুল্লাহ আল মামুন বলেন, যখন মণ্ডপে পূজারিরা থাকে তখন কোনো দুষ্কৃতকারীরা অঘটন ঘটানোর সাহস পায় না। যখন দেখা যায় কেউ থাকে না তখন সম্প্রীতি বিনষ্টের জন্য কিছু চক্রান্তকারী অঘটন ঘটানের চেষ্টা করে।

 

তিনি বলেন, পুলিশ ও আনসার আছে, আমরা সবাই মিলে দায়িত্ব পালন করে যাচ্ছি। বিশেষ করে এ সময়টাতে সতর্কতার বিষয়ে আমরা কোনো আপস করবো না। তবে কোনো দুষ্কৃতকারী পাওয়া গেলে তাকে ধরে ফেলবেন। তাৎক্ষণিকভাবে তাকে ধরতে না পারলেও তাকে চিনে রাখবেন যেন পরবর্তীতে ধরতে পারি।

 

আইজিপি বলেন, পুলিশ কোনো আত্মতুষ্টিতে ভুগতে রাজি নয়। অবশিষ্ট তিন দিনও যেন যথাযথভাবে পূজা উদযাপিত হয়, সেজন্য পুলিশ সচেষ্ট আছে। পূজাকে কেন্দ্র করে কোনো প্রকার হুমকি নেই, তবে আমরা সতর্ক রয়েছি।

 

সনাতন ধর্মাবলম্বীদের উৎসব উদযাপনের আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা নির্বিঘ্নে শান্তিপূর্ণভাবে উৎসব উদযাপন করুন। নারায়ণগঞ্জ সাম্প্রদায়িক সম্প্রীতির শহর। পূজাকে সুন্দর ও মনোমুগ্ধকর করতে এখানকার প্রশাসন, রাজনীতিবিদসহ সকলেই একযোগে কাজ করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি নুরুল ইসলাম, জেলা প্রশাসক মো. মাহমুদুল হক, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, র‍্যাব-১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ পাশা প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।