1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

পুলিশ সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই, মা-ছেলেসহ গ্রেপ্তার ৩

ময়মনসিংহ প্রতিনিধি,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪ , ৯.৫০ অপরাহ্ণ
  • ৩৭ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ত্রিশালে তিন পুলিশ সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত মা ও ছেলেসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা তিনজনই পুলিশের ওপর হামলা মামলার আসামি।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে গ্রেপ্তার হওয়া মা ও দুই ছেলেকে সংশ্লিষ্ট মামলায় ময়মনসিংহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

 

আদালতে আসামিদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করা হয় বলে জানিয়েছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন।

আসামিরা হলেন- উপজেলার ধানীখোলা দক্ষিণ ভাটিপাড়া শিমুলিয়া গ্রামের বাসিন্দা মা আমিনা খাতুন ওরফে বেদেনা (৬০) ও তার দুই ছেলে হারুন মিয়া (৪৪) এবং নাঈম মিয়া (২২)।

 

এর আগে সোমবার দিবাগত রাতে ত্রিশাল ও ভালুকা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

থানা পুলিশ জানায়, গত ১৭ মার্চ রাত সাড়ে ১০টার দিকে একটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি আমিনা খাতুন ওরফে বেদেনাকে ধরতে যায় ত্রিশাল থানা পুলিশের একটি টিম। এ সময় আসামিকে গ্রেপ্তারের পর তার দুই ছেলে হারুন মিয়া ও নাঈম মিয়া দা নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে এএসআই ইসমাঈল, এএসআই গোলাম রসুল এবং এএসআই মো. রাকিবকে (৩৯) কুপিয়ে জখম করে আসামিকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

 

এ ঘটনায় গত ১৮ মার্চ ত্রিশাল থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির বাদি হয়ে মামলাটি দায়ের করে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।