1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

পাসপোর্ট অফিসের দালাল গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ , ৪.৫৩ অপরাহ্ণ
  • ১০৯ বার পড়া হয়েছে

রাজবাড়ী পাসপোর্ট অফিসের বিপরীতে ভেনাস ফার্মেসির সামনে থেকে এক দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি আলাদীপুরের মৃত হোসেন আলী খানের ছেলে তছির খান (৪০)। তিনি পাসপোর্ট অফিসের দালাল হিসেবে কাজ করে।

জানা গেছে, ২০২২ সালের জুলাইয়ে বিদেশে যাওয়ার জন্য পাসপোর্ট করতে রাজবাড়ীর আলাদীপুর পাসপোর্ট অফিসে যান পাংশা মাছপাড়ার রাকিব হোসেন মৃধা। এ সময় পাসপোর্ট অফিসের বিপরীতে ভেনাস ফার্মেসির সামনে দাঁড়িয়ে থাকার সময় তছিরের সঙ্গে সখ্য গড়ে ওঠে। একপর্যায়ে তছির ১৫ হাজার টাকার বিনিময়ে এক সপ্তাহের মধ্যে পাসপোর্ট করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। তখন রাকিব তার কথা বিশ্বাস করে নগদ সাড়ে ১২ হাজার টাকা দেন। পাসপোর্ট হাতে পাওয়ার পর বাকি টাকা দেবেন বলে জানান।

এদিকে প্রায় এক সপ্তাহ পর পাসপোর্টের জন্য যোগাযোগ করা হলে কয়েকদিন সময় চান তছির। পরে পাসপোর্ট না দিতে পারলে টাকা ফেরত চাইলে টালবাহানা শুরু করেন তিনি। বৃহস্পতিবার সকালে পাসপোর্ট অফিসের বিপরীতে ভেনাস ফার্মেসিতে উপস্থিত হয়ে রাকিব আবারও টাকা দাবি করেন। এ সময় টাকা না দিতে পারলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান। এ কারণে তছির তাকে গালিগালাজ করেন এবং হুমকি দেন। পরে স্থানীয় লোকজনদের সহায়তায় তাকে আটক করে পুলিশে দেওয়া হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন জানান, বৃহস্পতিবার সকালে এক দালালকে গ্রেপ্তার করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।