1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান পদে ১৭ জনের মনোনয়ন দাখিল

পাবনা জেলা প্র্রতিনিধি, হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪ , ৮.৪৪ অপরাহ্ণ
  • ১৬ বার পড়া হয়েছে

প্রথম ধাপে পাবনার বেড়া, সাঁথিয়া ও সুজানগর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে উপজেলাগুলোতে চেয়ারম্যান পদে ১৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ১৫ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে নয়জন মনোনয়নপত্র দাখিল করেছেন।
উপজেলা পরিষদ নির্বাচনের রিটানিং কর্মকর্তা ও পাবনা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

বেড়া উপজেলায় মোট ১৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র অনলাইনে দাখিল করেছেন। এর মধ্যে, চেয়ারম্যান পদে নয়জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ছয়জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন, বর্তমান চেয়ারম্যান ও আমিনপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আহমেদ সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবেদিন কাদের আদর, অ্যাডভোকেট মাজেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুল বাতেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও ডেপুটি স্পিকারের ভাতিজা আব্দুল কাদের সবুজ এবং আব্দুল হালিম মিয়া।

সাঁথিয়া উপেজলায় চেয়ারম্যান পদে ছয়জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীরা হলেন, বর্তমান চেয়ারম্যান ও উপজলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, সাবেক সহ-সভাপতি রবিউল করিম হিরু, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুল, বর্তমান ভাইস-চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা খোকন এবং উপজেলা জামায়াতের আমির মোখলেছুর রহমান।

সুজানগর উপজেলায় মোট ১০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে দুজন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেন।
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুল ওহাব এবং বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।