1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

পাবনার চাটমোহরে রান্নার গ্যাসে ছুটছে গাড়ি! ঝুঁকিতে যাত্রী

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২ , ১০.২৪ অপরাহ্ণ
  • ১২৮ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

পাবনা জেলার চাটমোহর উপজেলায় মারাত্মক ঝুঁকি নিয়ে নিয়ম-কানুনের তোয়াক্কা না করে সিএনজি চালিত তিন চাকার অটোরিক্সায় অবাধে ব্যবহৃত হচ্ছে বাসা-বাড়িতে রান্না করার এলপি গ্যাস। এতে সিলিন্ডার বিস্ফোরণে বড় দুর্ঘটনার আশঙ্কা করছেন সাধারণ মানুষ। সিএনজি ফিলিং স্টেশন অনেক দুরে আর ফিলিং স্টেশনের লম্বা লাইন এড়াতে ঝুঁকিপূর্ণ এ পথ বেছে নিয়েছেন অনেক চালক।

সরেজমিনে চাটমোহর উপজেলার বিভিন্ন সিএনজি স্ট্যান্ডে গিয়ে দেখা যায়, অটোরিকশাগুলোর পেছনের সিটের পাশে গ্যাস সিলিন্ডার বসিয়ে রশি দিয়ে বেঁধে রাখা হচ্ছে। ত্রুটিপূর্ণ সংযোগ লিক করে অগ্নিসংযোগের পাশাপাশি আলগাভাবে বসানো সিলিন্ডারের কারণে দুর্ঘটনা ঘটতে পারে বলেই আশঙ্কা যাত্রীদের।
সিএনজিচালকরা বলছেন, গ্যাসের সিলিন্ডার ভরতে পাবনা বা সিরাজগঞ্জ যাতায়াত করতে মহাসড়কে পুলিশের হয়রানির পাশাপাশি নামে-বেনামে বিভিন্ন সংগঠনকে চাঁদা দিতে হয়। বাধ্য হয়ে তারা বাসাবাড়িতে ব্যবহৃত এলপি গ্যাস দিয়েই গাড়ি চালাচ্ছেন।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ মমতাজ মহল বলেন, খোঁজ খবর নিয়ে দেখি, বিষয়টি মোবাইল কোর্টের আওতাভুক্ত আছে কি না খতিয়ে দেখে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।