1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

পাবনার চাটমোহরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্নহত্যা

হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩ , ৮.৩৭ অপরাহ্ণ
  • ১২৫ বার পড়া হয়েছে

আজ পাবনার চাটমোহর উপজেলায়  গলায় নিজের ওড়না পেচিয়ে সুমি খাতুন (২২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১০ টায় উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের হাসুপুর গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের মোঃ শাহিন আলমের স্ত্রী। তাঁর প্রায় এক বছর বয়সী ১টি ছেলে রয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে সুমি তার নিজ ঘরের ডাবের সাথে ওরনা পেচিয়ে আত্মহত্যা করেছে। নিহত সুমির পরিবারের দাবি সুমিকে হত্যা করে গলায় ওড়না পেচিয়ে ঘরের ডাবের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। এ বিষয়ে সুমির চাচা আব্দুস সাত্তার মাস্টার থানায় হত্যা মামলা করার প্রস্তুতি গ্রহণ করছে মর্মে সাংবাদিককে জানান।

হান্ডিয়াল পুলিশ তদন্তের ইনচার্জ শেখ ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় চাটমোহর থানায় একটি অপমৃত্যু মামলা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।