1. [email protected] : admin :
  2. [email protected] : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৪:৪৩ অপরাহ্ন

পাথরবোঝাই ট্রাক থেকে ৪ কোটি টাকার হেরোইন উদ্ধার

নাটোর প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩ , ৪.৩৩ অপরাহ্ণ
  • ৭৯ বার পড়া হয়েছে

নাটোরে পাথরবোঝাই এক ট্রাক থেকে ৪ কোটি টাকা মূল্যের হেরোইনসহ দুজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে নাটোর পুলিশ লাইনসে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার রাত ৩টার দিকে শহরের বড় হরিশপুর বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, গাজীপুর জেলার কালীগঞ্জ থানার ব্রাহ্মণগাঁও এলাকার মো. সেলিমের ছেলে হেলপার সালাহ উদ্দিন (২১) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার সাহেবপাড়া এলাকার মো. আব্দুস সাত্তারের ছেলে ট্রাক ড্রাইভার মো. সাগর আলী (২১)।

 

পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান, সোমবার (২১ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের হরিশপুর বাইপাস মোড়ে চেকপোস্ট পরিচালনা করা হয়। এ সময় পাথরবোঝাই হলুদ ট্রাকে তল্লাশি চালানো হয়। পরে ড্যাশ বোডের ভেতর সাদা পলিথিনে মোড়ানো ৯ প্যাকেটের ভেতর প্রায় ৪ কোটি টাকা মূল্যের ৩ কেজি ৭০০ গ্রাম অবৈধ হেরোইন জব্দ, ট্রাকচালক ও হেলপারকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনার সঙ্গে জড়িতদের তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৩ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!