1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

পাকিস্তানের মুশতাক বাংলাদেশের নতুন স্পিন কোচ

ক্রীড়া ডেস্ক,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪ , ৯.৪৮ অপরাহ্ণ
  • ২৫ বার পড়া হয়েছে
মুশতাক আহমেদ (সংগৃহীত ছবি)

বাংলাদেশ জাতীয় দলের স্পিন বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন পাকিস্তানের সাবেক লেগ স্পিনার ও বিশ্বকাপজয়ী মুশতাক আহমেদ।

জানা গেছে, তিনি এই মাসের শেষের দিকে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রস্তুতি ক্যাম্পের আগে দলের সাথে যোগ দেবেন এবং ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্রে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ পর্যন্ত বাংলাদেশ দলের সাথে কাজ করবেন।

মুশতাক আহমেদ বলেন, স্পিন বোলিং কোচ হিসেবে বাংলাদেশ ক্রিকেট দলের অংশ হতে পারাটা আমার জন্য অনেক গর্বের। আমি এই ভূমিকার জন্য উন্মুখ এবং আমার অভিজ্ঞতা খেলোয়ারদের দিতে চাই, কারণ তারা খুব কোচযোগ্য এবং আমি সবসময় বিশ্বাস করি যে তারা বিশ্বের সবচেয়ে বিপজ্জনক দলগুলির মধ্যে একটি। তারা যে কাউকে হারাতে পারে কারণ তাদের সামর্থ্য, সম্পদ এবং প্রতিভা রয়েছে। আমি চেষ্টা করব তাদের মধ্যে সেই বিশ্বাস জাগিয়ে তুলতে। দলের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি খুবই উচ্ছ্বসিত।

প্রসঙ্গত, ২০০৮ থেকে ২০১৪ পর্যন্ত ইংল্যান্ডের এবং ২০১৮ ওয়েস্ট ইন্ডিজের স্পিন বোলিং কোচের দায়িত্ব পালন করেছেন ৫৩ বছর বয়সী এই ক্রিকেটার।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।