1. admin@handiyalnews24.com : admin :
  2. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

পাঁচ দিন ধরে এক শিশু শিক্ষার্থী নিখোঁজ ; দুশ্চিন্তায় পরিবার

ভাঙ্গুড়া প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩ , 9.04 pm
  • ৩৫ বার পড়া হয়েছে
নিখোঁজ জাকারিয়া ইসলাম জাহিদ

পাবনার ফরিদপুরে জাকারিয়া ইসলাম জাহিদ (১৩) নামের এক শিশু শিক্ষার্থী পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।ফলে দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন তার পরিবারের লোকজন। জাকারিয়া পাশ্ববর্তী ফরিদপুর উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের মাওলানা জাহাঙ্গীর আলমের পুত্র। সে উপজেলার হাংরাগাড়ি হাফিজিয়া মাদরাসার হেফজ বিভাগের শিক্ষার্থী।

নিখোঁজের পরিবার সূত্রে জানায়, গত ৪ ডিসেম্বর সোমবার বিকেলে মাদ্রাসার পাশের মাঠে অন্য শিক্ষার্থীদের সঙ্গে খেলাধুলা করছিল জাকারিয়া।খেলাধুলা শেষ করে সবাই মাদরাসায় ফিরলেও জাকারিয়া ফেরেনি।রাতে মাদরাসা থেকে খবর দেওয়া হয়,জাকারিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না।এরপর থেকে আত্মীয়স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।এদিকে একমাত্র ছেলেটিকে হারিয়ে মা-বাবা চরম দুশ্চিন্তায়  দিন কাটাচ্ছেন।নিখোঁজ ছেলেকে খুঁজে পেতে পরিবারের পক্ষ থেকে গত বৃহস্পতিবার ফরিদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

জাকারিয়ার বাবা মাওলানা জাহাঙ্গীর আলম  বলেন,‘মাদ্রাসার পাশের মাঠে খেলা করতে গিয়ে নিখোঁজ হয় তাঁর ছেলে জাকারিয়া। অনেক খোঁজাখুজি করেও ছেলেটাকে কোথাও পাচ্ছি না।এ নিয়ে আমরা পরিবারের সবাই মহা দুশ্চিন্তার মধ্যে আছি।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে আজকের পত্রিকাকে বলেন,‘নিখোঁজ শিশুটিকে খুঁজে বের করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।গতকালকেই(বৃহস্পতিবার) থানাগুলোতে বার্তা পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!