1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

পরস্পরের বন্ধু পুলিশ ও সাংবাদিক: ডিএমপি কমিশনার

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪ , ৯.০৬ অপরাহ্ণ
  • ৫০ বার পড়া হয়েছে
ফাইল ছবি

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, ডিএমপির কার্যক্রম সাংবাদিকরা গভীরভাবে পর্যবেক্ষণ করেন। পেশাগত দিক থেকে পুলিশ-সাংবাদিক পরস্পরের পরিপূরক ও বন্ধু।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ডিএমপি সদরদপ্তরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নবনির্বাচিত নেতারা ডিএমপি কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এসব কথা বলেন।

 

ডিএমপি কমিশনার বলেন, ক্র্যাব ও ডিএমপির সম্পর্ক অনেক ভালো। ক্র্যাবের সব কার্যক্রমের সঙ্গে ডিএমপির যতটা সম্পৃক্ততা থাকে অন্য কোনো সংগঠনের সঙ্গে ততটা থাকে না। গত ২৮ অক্টোবর পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ২৭-২৮ জন সাংবাদিক আহত হয়েছেন। আমি তাদের খোঁজখবর নিয়েছি।

 

তিনি বলেন, অনেক সময় কোনো ভুল বা অসম্পূর্ণ তথ্যের জন্য জনগণের কাছে পুলিশকে প্রশ্নবিদ্ধ হতে হয়। পারস্পরিক ভুল-বোঝাবুঝি বা যোগাযোগের কিছু ঘাটতি দেখা দেয়

তবে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ক্ষেত্রে আপস না করার কথা বলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

 

তিনি বলেন, এ ধরনের সংবাদ পুলিশের দক্ষতা, যোগ্যতা এবং উৎকর্ষতাকে শাণিত করতে সহায়তা করে।

 

এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) ড. খ. মহিদ উদ্দিন, যুগ্ম পুলিশ কমিশনার (অপারেশনস্) বিপ্লব কুমার সরকার, যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) লিটন কুমার সাহাসহ ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ক্র্যাবের নবনির্বাচিত সভাপতি কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ অন্যান্য নেতারা।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।