1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

নড়াইলে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, হাসপাতালে ১০

নড়াইল প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩ , ৫.০৮ অপরাহ্ণ
  • ১৫৫ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

নড়াইলের কালিয়া উপজেলার চাচুড়ি ও ফুলদাহ গ্রামবাসীর মধ্যে স্থানীয় আধিপত্যকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় প্রায় ১০ জন আহত হয়েছেন।

বুধবার (৩১ মে) সকাল সাড়ে ৮টায় চাচুড়ি ইউনিয়নের চাচুড়ি গ্রামের আনসার শেখের বাড়ির সামনে খাল পাড়ে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন- বিপ্লব ফকির (৪০), রমজান বেগ (৪০), শুকুর মোল্যা (৪৫), হাবিব মোল্যা (২০) সাহাবুউদ্দিন (৪০), আব্দুল্লাহ (৩৫), মিল্টন মোল্যা (৩৮), মুহিদ মোল্যা (৫০), খাইরুল মোল্যা (৩৫)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার (৩০ মে) সন্ধ্যায় মাগরিবের নামাজের পর চাচুড়ি বাজারে ফুলদাহ গ্রামের ফসিয়ার মোল্যার পক্ষের লোকজন চাচুড়ি গ্রামের গোলাম মোস্তফার ছেলে মুকুল মোল্যা (৪৫), মৃত হাশেম মোল্যার ছেলে মাওলানা গোলজার মোল্যা (৫০), আকছেদ মোল্যার ছেলে তোফায়েল শেখ (২৫) ও রিজু শেখের ছেলে আব্দুল্লাহকে (২৫) কুপিয়ে আহত করে। এ ঘটনার জের ধরে বুধবার সকালে ৭টার দিকে চাচুড়ি বাজার-সংলগ্ন কালিয়া-নড়াইল সড়কে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পুলিশ উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে গোলাম মোস্তফার পক্ষে পুরুলিয়া ইউনিয়নের ফুলদাহ গ্রামের একাংশ ও চন্দ্রপুর গ্রামের একাংশ চাচুড়ি গ্রামের সঙ্গে যোগ দেয়। অপরদিকে ফুলদাহ গ্রামের ফসিয়ার মোল্যার পক্ষে চন্দ্রপুর গ্রামের একাংশ যোগ দেয়। এরপরই বুধবার সকাল সাড়ে ৮টার দিকে দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ জড়িয়ে পড়ে। এ সময় প্রায় ১০ জন আহত হয়েছেন। আহতরা নড়াইল সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, বুধবার সকালে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। কোনো পক্ষই এখন পর্যন্ত লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।