1. admin@handiyalnews24.com : admin :
  2. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

নিজেদের নৌকা নিজেরাই ডুবিয়ে দিয়েছে আ.লীগ : মঈন খান

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪ , 10.55 pm
  • ২৬ বার পড়া হয়েছে
ছবি : সংগৃহীত

স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগ নিজেদের নৌকা নিজেরাই ডুবিয়ে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এক আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ওলামা দল।

 

মঈন খান বলেন, খবর প্রকাশিত হয়েছে আগামী কিছুদিন পরে স্থানীয় সরকারের যে নির্বাচন, সেখানে আওয়ামী লীগ নাকি নৌকা নিয়ে নির্বাচন করবে না। তারা নিজেরা পরাজয় স্বীকার করে নিয়েছে, নিজেদের নৌকা নিজেরাই ডুবিয়ে দিয়েছে। এটা কী তাদের আত্মস্বীকৃত পরাজয় নয়?

 

তিনি বলেন, মুখে যত হুমকি-ধামকি ও লাফালাফি করুক, আওয়ামী লীগ বুঝতে পেরেছে ৭ জানুয়ারির নির্বাচনে দেশের মানুষ নৌকা প্রত্যাখান করেছে। সে কারণে উপজেলা নির্বাচনে তারা নিজেরাই নৌকাকে ডুবিয়ে দিয়েছে।

দেশের ১৮ কোটি মানুষ এ সরকারকে প্রত্যাখ্যান করেছে দাবি করে বিএনপির এই নেতা বলেন, তার প্রমাণ ৭ জানুয়ারি প্রহসনের নির্বাচনে ১৮ কোটি মানুষের ১২ কোটি মানুষই ভোট দিতে যায়নি। এটা আমাদের কথা নয়। বিদেশি মিডিয়াগুলো বলছে, এখানে কোনো নির্বাচন হয়নি।

 

আওয়ামী লীগ তড়িঘড়ি করে শপথ নিয়েছে উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, কি করেছে দেশে, বর্তমানে ৬ শতাধিক সংসদ সদস্য করে ফেলেছে। আওয়ামী লীগ নাকি সংবিধানে বিশ্বাস করে। সংবিধানের কোথায় লেখা আছে তিনশ আসনের বিপরীতে ছয়শ সংসদ সদস্য থাকবে। আসলে আওয়ামী লীগের কোনো সংবিধান প্রীতি নেই, তাদের একটা প্রীতি আছে সেটা হচ্ছে ক্ষমতা, অর্থবিত্তের। মুখে তারা যে সংবিধান প্রীতির কথা বলে, সেটা ভুয়া।

 

মঈন খান বলেন, ৭২ থেকে ৭৫ সালে একবার বাকশাল তৈরি করেছে। এখন দ্বিতীয়বার বাকশাল তৈরি করছে। তাদের আদর্শ হচ্ছে চুরি-দুর্নীতি করা। বিদেশে সেকেন্ড হোম তৈরি করা।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!