1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

নাটোর প্রতিনিধি,
  • আপডেট সময় : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩ , ১২.২৬ অপরাহ্ণ
  • ৯৮ বার পড়া হয়েছে

গতকাল নাটোরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরও চারজন। শুক্রবার (১৩ জানুয়ারি) নাটোরের আহম্মদপুর বাজারের ব্রিজ এলাকায় ও বড় হরিশপুরে মহাসড়কে এ দুই দুর্ঘটনায় ঘটে।

নাটোর সদর উপজেলার আহম্মদপুরে ট্রাকচাপায় পারুল বেগম (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন চারজন। নিহত পারুল বেগম জেলার বড়াইগ্রাম উপজেলার কাচুটিয়া গ্রামের আব্দুল্লাহর স্ত্রী।

অপরদিকে নাটোর শহরের বড় হরিশপুরে মহাসড়ক পার হওয়ার সময় নাটোর থেকে বনপাড়াগামী একটি মাইক্রোবাস হানিফ মিয়া নামে একজনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই হানিফ মারা যান। হানিফ মিয়া শহরের বড় হরিশপুর এলাকার আলী মিয়ার ছেলে।

ঝলমলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মুনির হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে পারুল ব্যাটারি চালিত ভ্যানে করে নাটোরের হাতিনদহ এক আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। পথে আহম্মদপুর বাজারের ব্রিজ এলাকায় ট্রাকের চাপায় ঘটনাস্থলেই পারুল নিহত হন। এ সময় চারজন আহত হয়।

খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। আহতদের উদ্ধার করে প্রাইভেট হাসপাতারে ভর্তি করা হয়েছে। এদিকে দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।