1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

দায়িত্ব নিয়ে যা বললেন নতুন মন্ত্রিপরিষদ সচিব

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩ , ৮.০৯ অপরাহ্ণ
  • ১১৫ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

নতুন মন্ত্রিপরিষদ সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের সিনিয়র সচিব মো. মাহবুব হোসেন।

মঙ্গলবার (৩ জানুয়ারি) তাকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। পরে এদিন দুপুরে সচিবালয়ের জ্বালানি বিভাগে সাংবাদিকদের সঙ্গে তিনি কথা বলেন।

তার দাবি, চাকরি জীবনে অর্জিত অভিজ্ঞতা, জ্ঞান ও দক্ষতা কাজে লাগিয়ে নতুন পদে সরকারের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করবেন তিনি।

তিনি বলেন, আমাকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। আমাকে এই দায়িত্ব দেওয়ার জন্য প্রশাসন ও প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাই।

নতুন মন্ত্রিপরিষদ সচিব বলেন, আমি কাল দায়িত্ব নিয়ে চিন্তা করব, কী চ্যালেঞ্জ সামনে ফেস করব। কারণ, আমি এখনও জ্বালানি মন্ত্রণালয়ের সচিব। যে চ্যালেঞ্জ আসুক, সেটা পরিপূর্ণ দক্ষতা দিয়ে মোকাবিলা করব। এটুকু আমার তরফ থেকে বলতে পারি।

মাহবুব হোসেন বলেন, আমার মূল দায়িত্ব হবে সমন্বয় করা। সবার সঙ্গে সব মন্ত্রণালয়, সংস্থার সঙ্গে সমন্বয় করা। আমাদের সরকারি কর্মকর্তাদের দায়িত্ব যেসব আইন, বিধি, নীতিমালা আছে; সেগুলো সঠিকভাবে পরিচালনা করা। সেটা যাতে সুষ্ঠুভাবে পরিচালনা করতে পারি, সে দিকে নজরদারি রাখব।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।