1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

তিন নায়িকার বিচ্ছেদে নেটদুনিয়া তোলপাড়

বিনোদন ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩ , ৮.৫৬ অপরাহ্ণ
  • ১০৭ বার পড়া হয়েছে

বর্তমান সময়টা ভার্চ্যুয়াল। আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্যনতুন বাস্তবতা হচ্ছে ভার্চ্যুয়াল জগৎ। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। ভার্চ্যুয়াল এই দুনিয়ায় একটি মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম।

বাংলাদেশে এই মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় ফেসবুক। আর তাই এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। এই মাধ্যমে একজন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সবাই কম বেশি আছেন। পছন্দের তারকাদের বাস্তব জীবনে ভক্ত আছেন। ঠিক তেমনি ভার্চ্যুয়াল জগতে রয়েছে ফ্যান-ফলোয়ার। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে সম্প্রতি এই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন বাংলাদেশি তারকারাও।

বিনোদন অঙ্গন গত বছর নানা কারণে আলোচনায় ছিল। তার মধ্যে অন্যতম বিয়ে ও বিচ্ছেদ। তবে বছরের শেষ ছয় দিন ছিল আরও বেশি উত্তপ্ত। কারণ, এ সময়ে বড় ও ছোট পর্দা মিলিয়ে তিনটি বিবাহবিচ্ছেদের ঘটনা ঘটেছে।

হঠাৎ করে ২৬ ডিসেম্বর বিচ্ছেদের খবর আসে অভিনেত্রী জিনাত সানু স্বাগতার। চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে সাত বছর প্রেম, ছয় বছর সংসারের সমাপ্তি ঘটে দুই বছর আগে। প্রকাশ্যে আসে ছয় দিন আগে।

স্বাগতার বিচ্ছেদের খবরের রেশ যেতে না যেতেই দুই দিন পরে ২৮ ডিসেম্বর শোনা যায়, বিচ্ছেদ হয়েছে পরিচালক শিহাব শাহীন ও অভিনেত্রী জাকিয়া বারী মমর।

পরিচালক শিহাব শাহীন ও অভিনেত্রী জাকিয়া বারী মমর বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার দুই দিন পরই শুক্রবার ৩০ ডিসেম্বর রাতে পরীমণি ফেসবুকে জানান, চিত্রনায়ক রাজের সঙ্গে তিনি আর থাকছেন না। তবে তাদের এখনও আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়নি।

সাম্প্রতিক সময়ে তিন নায়িকার এমন বিচ্ছেদের ঘটনায় বেশ সরব মিডিয়াপাড়া। তারমধ্যে নেটমাধ্যমে এখন তোলপাড় বিনোদনের এই তিন নায়িকার বিচ্ছেদ নিয়ে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।