1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে সেতু বিভাগের সচিব

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩ , ৫.৪৭ অপরাহ্ণ
  • ১১২ বার পড়া হয়েছে

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষ যেন নিরাপদ ও নির্বিঘ্নে বাড়ি ফিরতে পারে সে জন্য ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক পরিদর্শন করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সচিব মঞ্জুর হোসেন।

সোমবার (১০ এপ্রিল) সকাল ১০টায় সড়কের এলেঙ্গা এবং বঙ্গবন্ধু সেতু এলাকা পরিদর্শন করেন তিনি। এ ছাড়াও তিনি সাসেক-২ প্রকল্পের অধীনে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত সাড়ে ১৩ কিলোমিটার সড়কের চার লেনের কাজের অগ্রগতি পর্যবেক্ষণ করেন।

সেতু সচিব মঞ্জুর হোসেন বলেন, যানজট নিরসন, ঘরমুখো যাত্রীদের নিরাপদ ও নির্বিঘ্নে ঘরে ফেরা এবং আইন শৃঙ্খলা বজায় রাখতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের অংশগ্রহণে ১০টি মোবাইল টিম ঈদের আগে এবং পরে রাস্তায় থাকবে।

এ সময় টাঙ্গাইল জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার, কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হোসেন, ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার মো.বেলাল হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।