1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

ঢাকাসহ ৪ জেলায় বিএনপির কমিটি গঠন

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২ , ৭.৩৯ অপরাহ্ণ
  • ৯৭ বার পড়া হয়েছে

ঢাকাসহ দেশের চারটি জেলায় নতুন কমিটি গঠন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। এ তালিকায় ঢাকার বাইরে রয়েছে নারায়ণগঞ্জ জেলা, বরিশাল দক্ষিণ ও ভোলা জেলা।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা জেলা বিএনপির পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি, নারায়ণগঞ্জ জেলা বিএনপির নয় সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির দুই সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি এবং ভোলা জেলা বিএনপির তিন সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদিত হয়েছে।

ঢাকা জেলায় সভাপতি করা হয়েছে খন্দকার আবু আশফাক, সিনিয়র সহ-সভাপতি খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামছুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি।

নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক গিয়াস উদ্দিন, ১নং যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, খন্দকার মাশুকুল ইসলাম রাজিব ও লুৎফর রহমান খোকা। মোশারফ হোসেন, মো. জুয়েল আহমেদ ও গোলাম ফারুক খোকনকে সদস্য করা হয়েছে।

বরিশাল দক্ষিণ জেলার আহ্বায়ক করা হয়েছে আবুল হোসেন এবং সদস্য সচিব অ্যাডভোকেট আবুল কালাম শাহীন।

অপরদিকে ভোলা জেলার আহ্বায়ক গোলাম নবী আলমগীর, ১নং যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ এবং সদস্য সচিব করা হয়েছে রাইসুল আলমকে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।