1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

ড্রাইভিং লাইসেন্স: একইদিনে পরীক্ষা ও বায়োমেট্রিক সেবা চালু

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩ , ১০.৩৩ অপরাহ্ণ
  • ১০৫ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিআরটিএ’র উদ্যোগে গ্রাহক সেবা সহজীকরনের লক্ষ্যে ড্রাইভিং লাইসেন্স প্রার্থীদের একইদিনে পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণের কার্যক্রম চালু করেছে বিআরটি সার্কেল-৩। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্ম সচিব মো. আব্দুল মোক্তাদির।

মঙ্গলবার ১৭ জানুয়ারি সকাল ৮টায় বিআরটিএ উত্তরা ঢাকা মেট্রো-৩ সার্কেল অফিসে এ কার্যক্রম উদ্বোধন করা হয়। এ সময় মঙ্গলবার থেকে রাজধানীর প্রতিটা বিআরটিতে এ প্রক্রিয়া শুরু হচ্ছে। পর্যায় ক্রমে বিভাগীয় ও জেলা পর্যায়েও এটি চালু হবে জানান সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্ম সচিব মো. আব্দুল মোক্তাদির।

আব্দুল মোক্তাদির বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ড্রাইভিং লাইসেন্স প্রার্থীদের একইদিনে পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণের সকল কার্যক্রম আজ থেকে শুরু হলো। প্রার্থীদের লাইসেন্স পেতে সহজীকরণ লক্ষ্যে এ কার্যক্রম নেওয়া হয়েছে। যাতে কোনো প্রার্থী লাইসেন্স পেতে বারবার বিআরটিএ অফিসে যেতে না হয়। প্রধানমন্ত্রীর ঘোষণায় দুর্নীতিমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়তে বিআরটিএ বদ্ধপরিকর। সেলক্ষ্যে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ কাজ করছে।

উদ্বোধন শেষে তিনি এ কার্যক্রম পরিদর্শন করেন এবং লাইসেন্স প্রত্যাশীদের সঙ্গে কথা বলেন। এ সময় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র সিস্টেম এনালিস্ট শ্যামল রায়, ঢাকা মেট্রো-৩ সার্কেলের উপ-পরিচালক কাজী মো. মোরছালীনসহ অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।