1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

ডাকাতের গুলিতে পোশাক শ্রমিক নিহত

সাভার প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩ , ১২.৫৪ অপরাহ্ণ
  • ১১৫ বার পড়া হয়েছে
ফাইল ছবি

সাভারের আশুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকায় ডাকাতের গুলিতে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (২২ মার্চ) রাতে ওই এলাকায় কামরুল হাসান শাকিলের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মফিজুল ইসলাম (২৪) টাঙ্গাইল জেলার নাগরপুর থানার বাসিন্দা। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় অপারেটর পদে চাকরি করতেন।

বাড়ির মালিক কামরুল হাসান শাকিল জানান, বুধবার রাত প্রায় আড়াইটা থেকে ৩টার দিকে আমার বাড়িতে ডাকাত প্রবেশ করে। এ সময় বাড়ির জানালার গ্রিল কাটার শব্দে আমরা বুঝতে পেরে ‘ডাকাত ডাকাত’ বলে চিৎকার করি। এই চিৎকার শুনে ভাড়াটিয়া মফিজুল ঘর থেকে বের হয়। এরপর বিকট শব্দ শুনি। পরে পরিস্থিতি বুঝে আমরা ঘর থেকে বের হয়ে দেখি মফিজুলকে গুলি করেছে। ওই সময় উদ্ধার করে শিশু স্বাস্থ্যকেন্দ্র হাসপাতালে নিয়ে গেলে বৃহস্পতিবার ভোরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, প্রাথকিভাবে ধারণা করছি, মফিজুল এক ডাকাতকে ধরে ফেলায় তারা গুলি করে পালিয়ে গেছে।

পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।