1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় বগি লাইনচ্যুত

ভৈরব প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩ , ১.০০ অপরাহ্ণ
  • ১০৮ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের ইঞ্জিন সংযুক্ত করতে গিয়ে ধাক্কা লেগে এক বগি লাইনচ্যুত ও দুই বগি ক্ষতিগ্রস্ত হয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারি) সকালে ভৈরব রেলওয়ে স্টেশনের ৩ নম্বর লাইনে ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী এগারসিন্দুর প্রভাতি এক্সপ্রেস ট্রেনটি এই দুর্ঘটনার শিকার হয়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

তবে চরম দুর্ভোগে পড়েন ট্রেনযাত্রীরা। দুর্ঘটনার কারণ হিসেবে প্রত্যক্ষদর্শীরা জানায়, চালকের সহযোগী ইঞ্জিনটি চালাচ্ছিলেন। ফলে এই দুর্ঘটনা ঘটে।

স্টেশন সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী এগারসিন্দুর প্রভাতী এক্সপ্রেস ট্রেনটি ভৈরবে এসে ইঞ্জিন ঘুরিয়ে কিশোরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়। প্রতিদিনের মতো আজও সকালে ভৈরব স্টেশনে পৌঁছালে ইঞ্জিন ঘুরিয়ে বগিতে সংযুক্ত করার আগ মুহূর্তে চালকের অবহেলায় সজোরে ধাক্কা লাগে বগিতে। এতে একটি বগি লাইনচ্যুত হয়। একই সঙ্গে আরও দুটি বগি ক্ষতিগ্রস্ত হয়।

এ ঘটনায় ঢাকা-চট্টগ্রাম বা ভৈরব, কিশোরগঞ্জ রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান ভৈরব রেলওয়ে স্টেশন মাস্টার নুরুন্নবী। তিনি আরও বলেন, উদ্ধারকারী রিলিফ ট্রেনকে খবর দেওয়া হয়েছে। লাইনচ্যুত ও ক্ষতিগ্রস্ত ৩টি বগি উদ্ধার করতে কতক্ষণ সময় লাগবে, তা এই মুহূর্তে বলতে পারছেন না তিনি।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।