1. admin@handiyalnews24.com : admin :
  2. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

ট্রান্সফরমার চুরির সাথে জরিত ৫ চোর গ্রেফতার

উল্লাপাড়া উপজেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪ , 8.32 pm
  • ১৯ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সেচের বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ । এদের কাছ থেকে দু’টি ট্রান্সফরমার সহ ট্রান্সফরমারের বিভিন্ন মালামাল উদ্ধার করেছে ।

গ্রেফতার কৃত ৫ চোর হলো- উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের বন্যাকান্দি গ্রামের নুরুল ইসলাম (২৮), রামকান্তপুর গ্রামের আসাদুজ্জামান আসাদ (২৬), উল্লাপাড়া পৌর এলাকার ঘোষগাঁতী গ্রামের উজ্জল দত্ত(৪৪), নয়ানগাঁতী গ্রামের রাজীব হোসেন (২৭) ও ইউনুছ আলী(৪৫)।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আবুল কালাম জানান এদেরকে শুক্রবার আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেলে পাঠানো হয়েছে এবং এদেরকে রিমান্ডে আনার জন্য আদলতে আবেদন করা হয়েছে ।

উল্লেখ গত ৩ মাস ধরে উল্লাপাড়ার বিভিন্ন মাঠ থেকে সেচ কার্যে ব্যবহৃত বৈদ্যুতিক খুটি থেকে প্রায় ৬০ টি ট্রান্সফরমার চুরি করে নিয়েছে এই সঙ্গ বদ্ধ চোর চক্র ।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দীকুল ইসলাম বলেন সাস্প্রতিক সময়ে উপজেলার মাঠ থেকে ট্রান্সফরমার চুরির বিষয়ে কৃষকদের কাছ থেকে অভিযোগ পেয়ে তৎপরতা চালিয়ে ট্রান্সফরমার চুরির সাথে জড়িত থাকায় এদরকে গ্রেফতার করা হয়েছে ।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!