1. [email protected] : admin :
  2. [email protected] : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০৪:২৮ অপরাহ্ন

ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

নরসিংদী প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২ , ৫.৩৪ অপরাহ্ণ
  • ৬০ বার পড়া হয়েছে

নরসিংদীর বেলাবো উপজেলায় ইটবোঝাই ট্রাক্টরের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের অপর আরোহী সোহান (১৭)।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে বেলাবো থানার ওসি (তদন্ত) মো. ফরিদ উদ্দিন খাঁন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল পৌনে ৯ টার দিকে উপজেলার আমলাব ইউনিয়নের রাজারবাগ বহুমুখী উচ্চবিদ্যালয় পাশে এই দুর্ঘটনা ঘটে। এ সময় আহত সোহানকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসায় ঢাকায় পাঠানো হয়েছে।

নিহত ব্যক্তি উপজেলার গাংকুল পাড়া এলাকার আরিফ মিয়ার ছেলে আরিয়ান (১৬)। তিনি বেলাবো হাফিজিয়া মাদরাসার ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে দুই বন্ধু সোহান ও আরিয়ান মোটরসাইকেলে বেলাবো বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় সড়কে বেপরোয়া গতিতে চলা ইটবোঝাই ট্রাক্টরটি বেলাবো রোড ব্রিজ এলাকায় মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পিছনে বসা আরিয়ান ছিটকে পড়ে ট্রাক্টরটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। আহত হন অপর আরোহী সোহান।

এ বিষয়ে ওসি (তদন্ত) মো. ফরিদ উদ্দিন খাঁন জানান, সোমবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ইছারমাতার (ট্রাক্টর) ড্রাইভার পালিয়ে গেছেন। তবে গাড়িটি জব্দ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৩ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!