1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

টেস্ট থেকে অবসরের সময় জানিয়ে দিলেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২ , 11.00 pm
  • ৮৪ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

অস্ট্রেলিয়া দলের তারকা ব্যাটার ডেভিড ওয়ার্নার। বয়স ৩৬ বছর হলেও অজিদের হয়ে এখনও দাপটের সঙ্গে সব ফরম্যাটে নিয়মিত খেলছেন এই বাঁহাতি ব্যাটার। টেস্ট ক্রিকেটকে বিদায় জানানোর ভাবনা এই ক্রিকেটারের। তবে আগামী বছর মর্যাদার অ্যাশেজ খেলেই টেস্ট ক্রিকেট থেকে অবসর নেবেন তিনি।

সম্প্রতি ট্রিপল এম এস ডেডসেট লিজেন্ডসকে এক সাক্ষাৎকারে এমনই কথা জানিয়েছেন ওয়ার্নার।ওয়ার্নার বলেন, টেস্ট ক্রিকেটই সম্ভবত প্রথম, যেখান থেকে সরে দাঁড়াব। কারণ, এভাবেই এগোতে হবে। ২০২৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ, আগামী বছর ওয়ানডে বিশ্বকাপ। সম্ভবত টেস্ট ক্রিকেটে এটাই হতে পারে আমার শেষ ১২ মাস। কিন্তু আমি সাদা বল খেলতে ভালোবাসি, এটা দারুণ।নিজ দেশে সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে রীতিমতো ব্যর্থ ছিলেন ওয়ার্নার। যেখানে মাত্র ১১ গড়ে রান করেছেন তিনি। তবে গত বছরের বিশ্বকাপে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন। তাই ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সরে দাঁড়ানোর পক্ষপাতী নন তিনি।এই প্রসঙ্গে ওয়ার্নার বলেন, ‘টি-টোয়েন্টি ফরম্যাটটা আমি ভালোবাসি। যারা বলছে আমি ফুরিয়ে গেছি, তারা সাবধানে থাকুন। যা চাইছেন তা নিয়ে সতর্ক থাকুন।

সেই ২০০৯ সাল থেকে জাতীয় দলের হয়ে খেলেছেন ডেভিড ওয়ার্নার। অজি এই ওপেনারের অভিষেক হয়েছিল টি-টোয়েন্টি ফরম্যাট দিয়েই। এরপর তাকে আর ফিরে তাকাতে হয়নি। সব ফরম্যাটে দলের নির্ভরযোগ্য ব্যাটার হিসেবে নিজেকে প্রমাণ করেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে ১৬ হাজারের বেশি রান করেছেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!