1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

জুস খাইয়ে অটোবাইক ছিনতাই

পাবনা জেলা প্রতিনিধি,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ , ৪.০৮ অপরাহ্ণ
  • ২৪ বার পড়া হয়েছে

পাবনার সাঁথিয়ায় জুয়েল (২০) নামে এক অটোবাইক চালককে জুস খাইয়ে অজ্ঞান করে অটোবাইক, মোবাইল, নগদ টাকা ছিনিয়ে নিয়ে রাস্তার পাশে ফেলে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

চালক জুয়েল উপজেলার সোনাতলা গ্রামের জমিন হোসেনের ছেলে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাটগাড়ী ইটভাটার পাশে।

 

জানা যায়, শুক্রবার (২৩ ফ্রেবুয়ারি) সন্ধ্যায় অটোবাইক চালক জুয়েল ৫-৬ জন যাত্রী নিয়ে সিএন্ডবি বাস স্ট্যান্ড থেকে পাটগাড়ির দিকে যায়। পথে পাটগাড়ি গিয়ে তাকে জুস খাইয়ে অজ্ঞান করে অটোবাইক, মোবাইল, নগদ টাকা ছিনিয়ে নিয়ে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে তার পারিবারের নিকট নিয়ে যায়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয়।

 

সাঁথিয়া হাসপাতালের চিকিৎসক ডা. ফাহমিদা জানান, তার অবস্থা এখন পর্যন্ত অপরিবর্তিত। চিকিৎসা চলছে। তবে কী ধরনের কেমিক্যাল তারা ব্যবহার করেছে সেটা পরীক্ষা-নিরীক্ষার পর বলা যাবে। কতক্ষণে তার জ্ঞান ফিরবে সেটাও সঠিক করে বলা যাচ্ছে না। প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে রেফার্ড করা হবে।

 

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।